shono
Advertisement

Breaking News

Kultali

বিবাহ বহির্ভূত সম্পর্ক সন্দেহে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে 'খুন'! চাঞ্চল্য কুলতলিতে

অভিযোগ, শুক্রবার রাতে স্ত্রীকে ফোনে কথা বলতে দেখেই তা কেড়ে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে স্বামী।
Published By: Sucheta SenguptaPosted: 04:44 PM Jun 08, 2024Updated: 04:49 PM Jun 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন, স্রেফ এই সন্দেহে খুন করল স্বামী! ধারালো অস্ত্রের কোপে স্ত্রীক খুনের অভিযোগ ঘিরে চাঞ্চল্য দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে। প্রতিবেশীদের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে স্বামীকে। তার বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে অস্ত্রটি। তাকে আজ বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে।

Advertisement

কুলতলি (Kultali) থানার কাটামারি গ্রামের বাসিন্দা বিপ্লব মণ্ডল। পুলিশ ও প্রশাসন সূত্রে জানা গিয়েছে, বছর দশেক আগে বিমলা নামে এক মহিলার সঙ্গে বিয়ে হয় বিপ্লবের। তাঁদের তিন সন্তানও আছে। বিপ্লবের সন্দেহ, এলাকার এক যুবকের সঙ্গে বিমলা সম্প্রতি বিবাহ বহির্ভূত সম্পর্কে (Extra Marital Affair) জড়িয়েছেন। স্ত্রীর দীর্ঘ সময়ে ফোনে কথা বলা নিয়ে সেই সন্দেহ আরও দানা বাঁধে। এনিয়ে স্ত্রীর সঙ্গে একাধিকবার ঝগড়াও হয়েছে স্বামীর। দুই পরিবারের তরফে তা মিটিয়ে ফেলার চেষ্টা হলেও সমাধান হয়নি। বিমলার সঙ্গে বিপ্লবের দাম্পত্য অশান্তি চলতই।

[আরও পড়ুন: লক্ষ্য কলকাতা লিগ, নতুন কোচের অধীনে প্রস্তুতিতে নামবে মোহনবাগান]

শুক্রবার রাতে বিমলা ফোনে কথা বলছিলেন। অভিযোগ, আচমকাই বিপ্লব তাঁর ফোন কেড়ে নিয়ে ধারালো অস্ত্র (Sharp Weapon) দিয়ে কোপাতে থাকে। শরীরে একের পর এক আঘাতের জেরে মাটিতে লুটিয়ে পড়েন বিমলা। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এনিয়ে বিপ্লবের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন বিমলার পরিবারের সদস্যরা। অভিযোগ পেয়ে কুলতলি থানার পুলিশ বিপ্লবকে গ্রেপ্তার (Arrest) করেছে। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

[আরও পড়ুন: প্রসূনদা ভুলে গিয়েছেন! অসময়ে পাশে দাঁড়ানোর প্রতিদান না পেয়ে মনখারাপ মনোজ তিওয়ারির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কুলতলি থানার কাটামারিতে স্বামীর হাতে 'খুন' স্ত্রী!
  • স্ত্রীর বিবাহ বহির্ভূত সন্দেহের জেরে এমন ঘটনা বলে অনুমান।
  • শুক্রবার রাতে স্ত্রীকে ফোনে কথা বলতে দেখেই তা কেড়ে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে স্বামী।
Advertisement