shono
Advertisement

অর্জুন সিংয়ের ব্যানার ছিঁড়ল নিরীহ সারমেয়! তা নিয়ে নৈহাটিতে বিবাদে জড়াল তৃণমূল-বিজেপি

ভাইরাল ব্যানার ছেঁড়ার ভিডিও। The post অর্জুন সিংয়ের ব্যানার ছিঁড়ল নিরীহ সারমেয়! তা নিয়ে নৈহাটিতে বিবাদে জড়াল তৃণমূল-বিজেপি appeared first on Sangbad Pratidin.
Posted: 11:07 AM Jun 08, 2020Updated: 11:17 AM Jun 08, 2020

শুভময় মণ্ডল: পোস্টার, ব্যানার ছেঁড়া। পোস্টারে কালি লাগানো। রাজনীতির ময়দানে এসব নতুন নয়। শাসক-বিরোধী দু’পক্ষ এমন অভিযোগ সরব হয়ে উঠেছেন বারবার। উত্তর ২৪ পরগনার নৈহাটির ২০ নম্বর ওয়ার্ডে এক বিজেপি কার্যালয়ের সামনে সাংসদ অর্জুন সিংয়ের (Arjun Singh) ব্যানার ছেঁড়া হয়। গেরুয়া শিবিরের অভিযোগ এই ঘটনার নেপথ্যে রয়েছে তৃণমূল। কিন্তু ব্যানার ছেঁড়া ভিডিও সম্প্রীতি ভাইরাল হয়ে যায়। গেরুয়া শিবিরের অভিযোগের সঙ্গে কিন্তু ভাইরাল ভিডিওর কোনও মিল খুঁজে পাচ্ছেন না নেটিজেন থেকে তৃণমূল কর্মী-সমর্থক কেউই।

Advertisement

ভাইরাল ভিডিওয় দেখা গিয়েছে, টেনে হিঁচড়ে ছেঁড়া হচ্ছে বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের ব্যানার। বিজেপি কর্মীরা ভিডিও দেখার আগেই বলতে শুরু করেছেন নিশ্চয়ই তৃণমূল কর্মী সমর্থকদের কাজ। কিন্তু নাহ! ভিডিও বলছে অন্য কথা। ব্যানার ছেঁড়া হচ্ছে ঠিকই। তবে তা ছিঁড়ছে অবলা সারমেয়। সে রাজনীতির মারপ্যাঁচ বোঝে না। জানে না কে শাসক আর কে বিরোধী। তার মনে হয়েছে রাতের অন্ধকারে কিছু করবে। তাই বসে বসে মনের সুখে ছিঁড়ল অর্জুন সিংয়ের ব্যানার।

[আরও পড়ুন: করোনার জেরে চিকিৎসকের অভাব, সংকটজনক ছাড়া রোগী ভরতি নিচ্ছে না উত্তরবঙ্গ মেডিক্যাল]

যদিও এই ভিডিও ভাইরাল হওয়ার আগে ব্যানার ছেঁড়া নিয়ে তৃণমূল-বিজেপির মধ্যে চলেছে জোর তরজা। অভিযোগ-পালটা অভিযোগের পালা কম চলেনি।  গেরুয়া শিবিরের দাবি ছিল এই ঘটনার নেপথ্যে রয়েছে তৃণমূলের কারসাজি। শাসকদলের কর্মী সমর্থকরাই এমন কাজ করেছে বলেই অভিযোগ। যদিও তৃণমূল বারবারই গেরুয়া শিবিরের দাবি নস্যাৎ করেছে। এই ঘটনার নেপথ্যে তাঁরা জড়িত নয় বলেই দাবি করেছে। 

এই পরিস্থিতিতে ভাইরাল ভিডিওকে হাতিয়ার করেই আসরে নেমেছে শাসকদল। কেউ কেউ লিখেছেন, “আসল সত্য খতিয়ে না দেখে বিজেপি যেকোনও ঘটনায় তৃণমূলের উপর দোষ চাপায় তাই নাকি প্রমাণ করে দিয়েছে এই ভিডিও।” আবার কেউ কেউ মশকরা করে লিখেছেন, “এই কুকুরটিকে কি পাকিস্তানে পাঠানো হবে।” তবে যে যাই বলুন না কেন এ বিষয়ে যদিও বিজেপি কর্মী-সমর্থকরা একটি বাক্যও খরচ করেনি।   

[আরও পড়ুন: সংক্রমণের আশঙ্কায় গ্রামে মেলেনি জায়গা, বটগাছের নিচে বাস রাজ্যের ৭ পরিযায়ী শ্রমিকের]

The post অর্জুন সিংয়ের ব্যানার ছিঁড়ল নিরীহ সারমেয়! তা নিয়ে নৈহাটিতে বিবাদে জড়াল তৃণমূল-বিজেপি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার