shono
Advertisement

Breaking News

Potaspur

পরকীয়া জেনে ফেলায় খুন! গণপ্রহারে প্রাণ গেল পটাশপুরের অভিযুক্তরও

পুরো বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।
Published By: Paramita PaulPosted: 04:55 PM Oct 06, 2024Updated: 04:55 PM Oct 06, 2024

রঞ্জন মহাপাত্র, কাঁথি: গণপিটুনিতে প্রাণ গেল পটাশপুরে খুনে অভিযুক্ত যুবকের। বউদির সঙ্গে ঘনিষ্ঠতার সময় দেখে ফেলেছিলেন প্রতিবেশী মহিলা। বদলা নিতে মারধর করে তাঁকে খুন করা হয়। খুনে অভিযুক্ত ব্যক্তিকে গণপিটুনি দেয় স্থানীয়রা। এগরা হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁর মৃত্যু হয়।

Advertisement

পটাশপুর থানার ভূবনমঙ্গলপুরে শনিবার রাতে প্রতিবেশী শুকচাঁদ মাইতি ও তাঁর ভাইয়ের স্ত্রী নমিতা মাইতির অবৈধ সম্পর্কের কথা জেনে ফেলেন প্রতিবেশী খুকুরানী পাল শীট। দুজনের ঘনিষ্ঠতাও দেখে ফেলেন। প্রতিবাদ করতে গেলে দুজনেই খুকুদেবীর বাড়িতে চড়াও হয় বলে অভিযোগ। এমনকী খুকুকে বাড়িতে একা পেয়ে বেদম মারধর করা হয়। পরে মুখে বিষ ঢেলে খুনের চেষ্টা করা হয় বলে অভিযোগ। উদ্ধার করে তমলুক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

তার পরেই উত্তেজিত গ্রামবাসীরা শুকচাঁদকে উলঙ্গ করে গণধোলাই দেয়। পাশাপাশি নমিতাকেও মারধর করা হয়। এর পর দুজনকে উদ্ধার করে এগরা হাসপাতালে নিয়ে যায় পুলিশ। বেলা গড়াতে শুকচাঁদের মৃত্য়ু হয়। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন নমিতাদেবী। পুলিশের প্রাথমিক দাবি. জনরোষে শুকচাঁদের মৃত্যু হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গণপিটুনিতে প্রাণ গেল পটাশপুরে খুনে অভিযুক্ত যুবকের।
  • বউদির সঙ্গে ঘনিষ্ঠতার সময় দেখে ফেলেছিলেন প্রতিবেশী মহিলা।
  • বদলা নিতে মারধর করে তাঁকে খুন করা হয়।
Advertisement