shono
Advertisement

Panchayat Vote 2023: ভোটের আগে রাজ্যে অস্ত্র কারখানার পর্দাফাঁস, গ্রেপ্তার মূলচক্রী

বিপুল পরিমাণ অস্ত্রশস্ত্র বাজেয়াপ্ত করেছে পুলিশ।
Posted: 07:40 PM Jun 23, 2023Updated: 07:40 PM Jun 23, 2023

সঞ্জিত ঘোষ, নদিয়া: ভোটের (Panchayat Election 2023) আগে রাজ্যে সন্ত্রাসের অভিযোগে সরব বিরোধীরা। আর তারই মাঝে নদিয়ার নাকাশিপাড়ায় খোঁজ মিলল অস্ত্র ভাণ্ডারের। এই ঘটনায় একজনকে গ্রেপ্তারও করা হয়েছে।

Advertisement

নাকাশিপাড়ার ধনঞ্জয়পুরের ধাপারিয়া গ্রামে গলির শেষে ছোট্ট একটি বাড়ি। সেখানে একটি কারখানা যে চলে তা প্রায় সকলেরই জানা ছিল। তবে সেখানেই যে অস্ত্রশস্ত্র তৈরি হচ্ছে, তা খেয়াল করেননি কেউ। তবে পুলিশ গোপন সূত্রে অস্ত্র কারখানার খোঁজ পায়। সেই খবরের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে সেখানে হানা দেয় পুলিশ।

[আরও পড়ুন: কুন্তলের চিঠি মামলা: ‘প্রেসিডেন্সি জেলের সিসিটিভি ফুটেজ সংগ্রহের কাজ শেষ’, হাই কোর্টে জানাল CBI]

কারখানায় ঢুকে চক্ষু চড়কগাছ পুলিশকর্মীরা। ঘরের ভিতরে সাজানো আগ্নেয়াস্ত্র, অস্ত্র তৈরির সরঞ্জাম। মোট আটটি আগ্নেয়াস্ত্র এবং অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। একজনকে গ্রেপ্তারও করা হয়। মিনারুল মালিতা নামে ধৃত যুবক ওই এলাকারই বাসিন্দা। তাকে শুক্রবার কৃষ্ণনগর আদালতে তোলা হয়। নিজেদের হেফাজতে নিয়ে ধৃতকে জিজ্ঞাসাবাদ করার পরিকল্পনা পুলিশের। নির্বাচনের ঠিক আগে অস্ত্র কারখানার খোঁজ মেলায় স্বাভাবিকভাবেই এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। ঠিক কী কারণে অস্ত্রশস্ত্র তৈরি করছিল সে, তা খতিয়ে দেখা হচ্ছে। আর কারাই বা অস্ত্র ব্যবসার সঙ্গে যুক্ত, তা-ও তদন্তসাপেক্ষ।

[আরও পড়ুন: ২০ হাজারের বেশি মনোনয়ন প্রত্যাহার হল কেন? কমিশনের তথ্য তলব হাই কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার