shono
Advertisement

‘এত কারখানা, চিমনি থেকে শুধু ধোঁয়াই উড়ছে’, প্রচারে বেরিয়ে ফের বেফাঁস রচনা

ভিডিও ভাইরাল হতেই নেটপাড়ায় কটাক্ষের শিকার রচনা।
Posted: 04:08 PM Mar 19, 2024Updated: 12:20 PM Mar 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবারের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে পুরো লাইম লাইটটা যেন কেড়ে নিয়েছেন ‘দিদি নম্বর ওয়ান’ রচনা বন্দ্যোপাধ্যায়। ভোট প্রচারে হুগলির যে অঞ্চলেই যাচ্ছেন রচনা, সেখানেই ভক্তদের উপচে পরা ভিড়। অনুরাগীদের সঙ্গে মিশে গিয়ে রচনা যেন সেলিব্রিটি কম, পাড়ার মেয়ে। তবে অনুরাগীদের মন জিতলেও, সম্প্রতি নেটপাড়ার একাংশের ঠাট্টার পাত্রী হয়েছেন রচনা। তাঁর বেফাঁস কিছু মন্তব্যের ভিডি ভাইরাল হতেই, শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি সোশাল মিডিয়া তোলপাড় রচনার এক ভিডিওকে কেন্দ্র করে। যেখানে সাংবাদিকের প্রশ্নে বেফাঁস মন্তব্য করে রীতিমতো ট্রোলড হলেন রচনা।

ঠিক কী বলেছেন রচনা?

যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে, এক সংবাদিক রচনাকে হুগলিতে বন্ধ হয়ে যাওয়া কারাখানা নিয়ে প্রশ্ন করেন। সাংবাদিকের সেই প্রশ্নের উত্তরে ‘দিদি নম্বর ওয়ান’ জানান, ”আমি যখন এলাম দেখলাম অনেক কারখানা হয়েছে। চিমনি থেকে শুধু ধোঁয়াই ধোঁয়া, রাস্তাঘাট অন্ধকার। শুধু ধোঁয়া বেরোচ্ছে। এত কারখানা হয়েছে, তাহলে কী করে বলছেন কারখানা হয়নি, হয়েছে আরও হবে।”

(ভিডিও সৌজন্যে ফেসবুক)

[আরও পড়ুন: কার সুরে মুগ্ধ ‘দাদা’ সৌরভ? হোলি স্পেশাল এপিসোডের আগাম ঝলকেই ফাঁস তথ্য]

রচনার এই মন্তব্য ঘিরেই এখন শোরগোল নেটপাড়ায়। অনেকেই রচনার এই মন্তব্য ভালো চোখে দেখেননি। কটাক্ষের সুরে নেটিজেনদের একাংশ রচনাকে বলেছেন, ‘দিদি গো ওটা তোমার দিদি নম্বর ১-এর চিমনির ধোঁয়া’। অনেকে আবার মন্তব্য করেন, ”নিশ্চয়ই নেশা করেছিলেন রচনা।”

রচনার এমন মন্তব্য কানে গিয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্ররও। সোশাল মিডিয়ায় বাঁকা পোস্টে নাম না নিয়ে, তিনি যেন রচনাকেই বিঁধেছেন। শ্রীলেখা লিখেছেন, ”চোখ জ্বালা করছে ধোঁয়াতে। কী ধোঁয়া, কী ধোঁয়া”।

তবে এই প্রথম নয়। এর আগেও ভোট প্রচারের শুরুতে বেফাঁস মন্তব্য করেছিলেন রচনা। এক সাক্ষাৎকারে রচনা বলেছিলেন, ”হুগলির মানুষ খুব লাকি যে আমাকে দেখতে পাবে” রচনার এমন মন্তব্যে রুষ্ট হয়েছিলেন বহু মানুষ। তখনও সোশাল মিডিয়া গর্জে উঠেছিল।

হুগলিতে রচনার সঙ্গে লড়বেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। এই নিয়ে লকেট জানান, ”রচনা রাজনীতিতে নতুন এসেছে। যদি রাজনীতিটা জেনে আসত, তাহলে ভালো হত। দিদি নম্বর ওয়ান থেকে এসেছে। ধীরে ধীরে বুঝতে পারবে তৃণমূল ধোঁয়া নয়, একেবারেই ধোঁয়াশা।”

[আরও পড়ুন: শিক্ষা দুর্নীতি থেকে রবিনা ট্যান্ডনের সঙ্গে আইনি যুদ্ধ, সব নিয়ে খোলামেলা আড্ডায় চন্দন]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার