shono
Advertisement
RG Kar

RG Kar: সন্দীপের আপ্ত সহায়ক পরিচয়ে 'দাদাগিরি', সেই প্রসূনকে আটক করল ED!

Published By: Tiyasha SarkarPosted: 02:12 PM Sep 06, 2024Updated: 03:18 PM Sep 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডির হাতে আটক আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ ঘনিষ্ঠ প্রসূন চট্টোপাধ্যায়। এদিন সকাল ৭ টা নাগাদ তাঁর সুভাষগ্রামের বাড়িতে হানা দেন ইডি আধিকারিকরা। টানা তল্লাশি ও জিজ্ঞাসাবাদের পর প্রসূনকে সঙ্গে নিয়ে তাঁর বাড়ি থেকে বেরলেন আধিকারিকরা। প্রসঙ্গত, প্রসূন নিজেকে সন্দীপের পিএ বলে দাবি করতেন বলে খবর।

Advertisement

দক্ষিণ ২৪ পরগনার বাসিন্দা প্রসূন চট্টোপাধ্যায়। আর জি করে তরুণী চিকিৎসকের মৃত্যুকে কেন্দ্র করে প্রকাশ্যে আসে তাঁর নাম। সেমিনার হলের ভিডিওতেও দেখা গিয়েছিল প্রসূনকে। এই প্রসূন ন্যাশনাল মেডিক্যাল কলেজে ডেটা এন্ট্রি অপারেটর হিসাবে কাজ করতেন। তবে সন্দীপ ‘ঘনিষ্ঠ’ হিসাবে পরিচিত ছিলেন তিনি। সকলের কাছে দাবি করতেন, তিনি নাকি সন্দীপের পিএ। শুক্রবার সকালে সন্দীপের একাধিক ঠিকানার পাশাপাশি আরও একাধিক জায়গায় হানা দেয় ইডি। তার মধ্যে ছিল প্রসূনের সুভাষগ্রামের বাড়ি।

[আরও পড়ুন: নেপথ্যে ‘দুর্নীতি’, সিদ্দারামাইয়াকে সরিয়ে মুখ্যমন্ত্রী কুরসিতে নয়া মুখ আনবে কংগ্রেস!]

ঘড়ির কাঁটায় সকাল ৭ টা নাগাদ প্রসূনের বাড়িতে পৌঁছন ইডি আধিকারিকরা। বেলা ২ টো নাগাদ প্রসূনকে সঙ্গে নিয়ে বের হন অফিসার ও জওয়ানরা। প্রসূনকে বাড়ি থেকে নিয়ে বেরতেই প্রতিবেশীরা মুখ খুলেছেন তাঁর বিরুদ্ধে। তাঁদের সাফ কথা, আর জি কর কাণ্ডে যদি প্রসূন যদি অভিযুক্ত হয়ে থাকে তাহলে তাঁর যেন কঠোরতম শাস্তি হয়।

[আরও পড়ুন: শেষমুহূর্তে বাতিল রাইড, মেজাজ হারিয়ে মহিলা যাত্রীকে চড় অটো চালকের!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ইডির হাতে আটক আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ ঘনিষ্ঠ প্রসূন চট্টোপাধ্যায়।
  • এদিন সকাল ৭ টা নাগাদ তাঁর সুভাষগ্রামের বাড়িতে হানা দেন ইডি আধিকারিকরা।
  • টানা তল্লাশি ও জিজ্ঞাসাবাদের পর প্রসূনকে সঙ্গে নিয়ে তাঁর বাড়ি থেকে বেরলেন আধিকারিকরা। প্রসঙ্গত, প্রসূন নিজেকে সন্দীপের পিএ বলে দাবি করতেন বলে খবর।
Advertisement