shono
Advertisement
Sheikh Shahjahan

'ভোট মিটলেই আরও সত্য সামনে আসবে', সন্দেশখালির ভিডিও কাণ্ডে মুখ খুললেন শাহজাহান

Published By: Tiyasha SarkarPosted: 12:46 PM May 10, 2024Updated: 01:04 PM May 10, 2024

গোবিন্দ রায়: সন্দেশখালির (Sandeshkhali) স্টিং অপারেশনের ভিডিও ঘিরে তোলপাড় রাজ্য-রাজনীতি। ধর্ষণের অভিযোগ মিথ্যে বলে দাবি করেছেন এক অভিযোগকারী। এবার সাদা কাগজে সই ও ধর্ষণের মিথ্যে অভিযোগ নিয়ে মুখ খুললেন শেখ শাহজাহান। আদালতে পেশের সময় এ বিষয়ে প্রশ্ন করা হলে সন্দেশখালির 'বাঘে'র জবাব, ‘‘ভোটটা শেষ হোক, আরও সত্য ঘটনা সামনে আসবে।’’

Advertisement

চলতি বছরের শুরু থেকেই সন্দেশখালি নিয়ে উত্তাল রাজ্য-রাজনীতি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে একটি স্টিং ভিডিও। যা সন্দেশখালিতে আদৌ কী হয়েছিল তা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে। ওই ভিডিওতে স্থানীয় এক বিজেপি নেতা গঙ্গাধর কয়ালকে বলতে শোনা গিয়েছে, সন্দেশখালির ‘ধর্ষণের অভিযোগ সাজানো’। তাঁর দাবি, পুরো বিষয়টি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পরিকল্পনামাফিক ঘটানো হয়েছে। ‘খালি হাতে নয়’, টাকা-মদের বিনিময়ে এই সমস্ত কাণ্ড ঘটানো হয়েছে বলেও ভিডিও-তে দাবি করেছেন তিনি। এর পর এক ধর্ষণের অভিযোগকারী দাবি করেছেন, তিনি কোনও ধর্ষণের মামলাই করেননি। তাঁকে সাদা কাগজে সই করানো হয়েছিল। যা ব্যবহার করে পরবর্তীতে ধর্ষণের অভিযোগ করা হয় বলে দাবি। স্বাভাবিকভাবেই এই ইস্যুকেই এখন হাতিয়ার করেছে শাসকদল।

[আরও পড়ুন: কোটি টাকার আমানত সিপিএমের হোল টাইমার সৃজন ভট্টাচার্যের, স্থাবর সম্পত্তির পরিমাণ কত?]

এই পরিস্থিতিতে শুক্রবার শাহজাহান শেখকে তোলা হয় আদালতে। সেখানেই সাদা কাগজে সই ও ধর্ষণের ভুয়ো অভিযোগ নিয়ে প্রশ্ন করা হয়। সেখানেই শাহজাহান বলেন, ‘‘ভোটটা শেষ হোক, আরও সত্য ঘটনা সামনে আসবে।’’ এদিকে বিজেপির দাবি এই ভিডিও সম্পূর্ণভাবে ভুয়ো। এ বিষয়ে জিজ্ঞেস করা হলে শাহজাহান বলেন, "স্টিং অপারেশনের ভিডিওই আসল।"

[আরও পড়ুন: বিজয়ী ভব! অসুস্থ শরীরেই সায়রা হালিমকে আশীর্বাদ বুদ্ধদেব ভট্টাচার্যর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সন্দেশখালির (Sandeshkhali) স্টিং অপারেশনের ভিডিও ঘিরে তোলপাড় রাজ্য-রাজনীতি।
  • ধর্ষণের অভিযোগ মিথ্যে বলে দাবি করেছেন এক অভিযোগকারী। এবার সাদা কাগজে সই ও ধর্ষণের মিথ্যে অভিযোগ নিয়ে মুখ খুললেন শেখ শাহজাহান।
  • আদালতে পেশের সময় এ বিষয়ে প্রশ্ন করা হলে সন্দেশখালির 'বাঘে'র জবাব, ‘‘ভোটটা শেষ হোক, আরও সত্য ঘটনা সামনে আসবে।’’
Advertisement