shono
Advertisement

South 24 Parganas: তৃণমূল নেতার ‘খুনি’কে পিটিয়ে মারল জনতা, জোড়া খুনে জ্বলছে জয়নগর

জয়নগরে কাকভোরে নমাজ পড়তে যাওয়ার সময় খুন হন তৃণমূল নেতা।
Posted: 11:21 AM Nov 13, 2023Updated: 03:56 PM Nov 13, 2023

দেবব্রত মণ্ডল, বারুইপুর: তৃণমূল নেতা খুনে অভিযুক্তকে গণপিটুনি। পালটা মারে মৃত্যু অভিযুক্তের। দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের দলুয়াখাঁটিতে বেশ কয়েকটি বাড়িতে চলে ব্যাপক ভাঙচুর। আগুনও লাগিয়ে দেওয়া হয়। সব মিলিয়ে অগ্নিগর্ভ পরিস্থিতি। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামানো হয়েছে ব়্যাফ।

Advertisement

সোমবার ভোর পাঁচটা নাগাদ মসজিদে নমাজ পড়তে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরন তৃণমূল নেতা সইফউদ্দিন লস্কর। অভিযোগ, পথে তাঁকে ঘিরে ধরে দুষ্কৃতীরা। এক রাউন্ড গুলি চলে। গুলি লাগে তাঁর কাঁধে। রাস্তায় লুটিয়ে পড়েন তৃণমূল নেতা। তৃণমূল নেতাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা। নিয়ে যাওয়া হয় জয়নগর ১ নম্বর ব্লকের পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে। তবে তাতে লাভ হয়নি কিছুই। চিকিৎসকরা জানান হাসপাতালে আসার পথেই প্রাণ যায় তৃণমূল নেতার।

[আরও পড়ুন: আচমকা কালো ধোঁয়ায় ঢাকল ধৌলি এক্সপ্রেস, আতঙ্কে আন্দুল স্টেশনে হুড়মুড়িয়ে নামলেন যাত্রীরা]

পরিস্থিতি বেগতিক বুঝে দুষ্কৃতীরা পালিয়ে যায়। তবে এক দুষ্কৃতীকে ধাওয়া করেন স্থানীয়রা। ঘটনাস্থল থেকে বেশ কিছুটা দূরে তাকে ধরে ফেলে এলাকাবাসী। তাকে বেধড়ক মারধর করা হয়। ওই দুষ্কৃতীরও মৃত্যু হয়। তবে তার এখনও নাম, পরিচয় জানা যায়নি। নিহত তৃণমূল নেতার বাবার দাবি, সিপিএম আশ্রিত দুষ্কৃতীরা তাঁর ছেলেকে খুন করা হয়েছে। পুলিশ দুজনের দেহই ময়নাতদন্তে পাঠানো হয়েছে। দুষ্কৃতীর পরিচয়ের খোঁজে তদন্তকারারী। এখনও পর্যন্ত দুজনকে আটক করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা।
দেখুন ভিডিও:

[আরও পড়ুন: বিজেপির হাতেই খুন নূপুর শর্মাকে সমর্থনকারী হিন্দু দর্জি! নির্বাচনের আগে বিস্ফোরক গেহলট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার