shono
Advertisement
Suvendu Adhikari

গাংনাপুরে শুভেন্দুকে 'চোর' স্লোগান, মেজাজ হারিয়ে জুতো দেখালেন বিরোধী দলনেতা!

আক্রান্ত বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করে ফেরার পথে বিক্ষোভের মুখে পড়েন বিরোধী দলনেতা।
Published By: Subhankar PatraPosted: 07:43 PM Jul 19, 2024Updated: 08:26 PM Jul 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের 'চোর' স্লোগানের মুখে পড়ে মেজাজ হারালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুক্রবার নদিয়ার গাংনাপুরে স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়েন তিনি। ওঠে 'চোর' স্লোগানও। তখনই গাড়ি থেকে নেমে ছুটে যান স্থানীয়দের দিকে। তাঁদের দিকে জুতোও দেখান তিনি। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। শেষে পুলিশি ঘেরাটোপে এলাকা ছাড়েন নন্দীগ্রামের বিধায়ক।

Advertisement

শুক্রবার রানাঘাট (Ranaghat) দক্ষিণ বিধানসভার অর্ন্তগত গাংনাপুর (Gangnapur) এলাকায় যান শুভেন্দু। এই বিধানসভায় সদ্য শেষ হওয়া উপনির্বাচনে তৃণমূলের বিরুদ্ধে গেরুয়া শিবিরের কর্মীদের  বাড়ি ভাঙচুর, মারধরের অভিযোগ তুলেছে বিজেপি। এদিন সেই 'আক্রান্ত' কর্মীদের সঙ্গে দেখা করেন শুভেন্দু।

[আরও পড়ুন: সি সেকশনের পর কেন প্রসূতি মৃত্যু? হুগলির ঘটনায় কমিটি গঠন স্বাস্থ্যদপ্তরের]

কর্মীদের সঙ্গে দেখা করে ফিরে আসার সময় স্থানীয় বাসিন্দা ও তৃণমূল কর্মীদের বিক্ষোভের মুখে পড়েন তিনি। সেই সঙ্গে চলে 'চোর চোর' স্লোগান। তা শুনেই মেজাজ হারান তিনি। স্থানীয়দের দিকে তেড়ে যেতে দেখা যায় শুভেন্দুকে (Suvendu Adhikari)। এমনকী ভিড়ের দিকে জুতোও দেখান বিরোধী দলনেতা। এমনকী বিক্ষোভকারীদের উদ্দেশে লেখার অযোগ্য ভাষা প্রয়োগ করতে শোনা যায় তাঁকে। যা নিয়ে মুহূর্তের মধ্যে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি।

এলাকা ছেড়ে যাওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিক্ষোভকারী ও স্থানীয় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন বিজেপি নেতা। শুভেন্দু বলেন, "ওরা ভেবেছিল কাচ উঠিয়ে পালিয়ে যাব। আমি পালিয়ে যাওয়ার লোক নই। গাংনাপুর থানার ওসি দাঁড়িয়ে থেকে বিষয়টিকে প্রশ্রয় দিয়েছেন। তাঁর বিরুদ্ধে হাইকোর্টে মামলা করব।" এই প্রথম নয়। এর আগেও একাধিক বার শুভেন্দুকে ঘিরে 'চোর' স্লোগান উঠেছে। নিজের খাস তালুক নন্দীগ্রামেও বিক্ষোভের মুখে পড়তে হয়েছিল তাঁকে। এবার নদিয়ার গাংনাপুরেও বিক্ষোভের মুখে পড়লেন তিনি।

[আরও পড়ুন: প্রেমের প্রস্তাবে ‘না’, ভরা রাস্তায় বউদির উপর ঝাঁপিয়ে পড়ে ছুরি হাতে হামলা দেওরের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের চোর স্লোগানের মুখে পড়ে মেজাজ হারালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
  • শুক্রবার নদিয়ার গাংনাপুরে যান শুভেন্দু। সেখানেই তাঁকে ঘিরে বিক্ষোভ ও স্লোগান দিতে থাকেন স্থানীয়রা
  • তখনই গাড়ি থেকে নেমে ছুটে যান স্থানীয়দের দিকে। জুতোও দেখান তিনি। 
Advertisement