shono
Advertisement

‘সোনারপুর নেতাজির জন্মস্থান’, লোক হাসালেন শুভেন্দু, পালটা শুদ্ধিকরণ বিধায়ক লাভলির

সোনারপুরে ঢালাই ব্রিজ থেকে রাজপুর হয়ে সোনারপুর স্টেশন পর্যন্ত পদযাত্রা করেন শুভেন্দু।
Posted: 09:47 AM May 29, 2023Updated: 12:32 PM May 29, 2023

দেবব্রত মণ্ডল, বারুইপুর: “সোনারপুর নেতাজির জন্মস্থান। এটি নেতাজির পুণ্যভূমি। আর সেই কারণেই মানুষ সোনারপুরকে শ্রদ্ধা করে। অথচ এখন সোনারপুরের বদনাম করছে তৃণমূল।” মঞ্চে বক্তব্য রাখার সময় সোনারপুর নেতাজির জন্মস্থান বলায় দলের কর্মীদের মধ্যে শুরু হয় হাসাহাসি। আশপাশে বসে থাকা মহিলা কর্মীরা বলতে থাকেন সোনারপুরে নেতাজির জন্ম নয়। নেতাজির জন্মস্থান হল ওড়িশার কটকে। তবে তাতেও চুপ করার পাত্র নন বিরোধী দলনেতা। তারপরেও একাধিকবার সোনারপুর নেতাজির জন্মস্থান বলে দাবি করেন। শুভেন্দুর এমন মন্তব্যের পর শুদ্ধিকরণ কর্মসূচি করল তৃণমূল।

Advertisement

রবিবার সোনারপুরে ঢালাই ব্রিজ থেকে রাজপুর হয়ে সোনারপুর স্টেশন পর্যন্ত একটি পদযাত্রা করেন রাজ্যের বিরোধী দলনেতা। মূলত রাজ্য সরকারের বিভিন্ন দুর্নীতি এবং সোনারপুরে দলীয় কর্মীদের উপর আক্রমণের প্রতিবাদে পদযাত্রা। পদযাত্রা শেষে সোনারপুর স্টেশনের কাছে একটি পথসভাও করেন। সেখানে বক্তব্য রাখতে গিয়ে এমন বেফাঁস মন্তব্য করে বসেন শুভেন্দু অধিকারী। যা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সর্বত্র উঠেছে হাসির রোল।

[আরও পড়ুন: নতুন সংসদ ভবনকে কফিনের সঙ্গে তুলনা! বিজেপির পাশে দাঁড়িয়ে আরজেডিকে তোপ ওয়েইসির]

এদিকে, শুভেন্দুর পদযাত্রার পালটা শুদ্ধিকরণ কর্মসূচি তৃণমূলের। গঙ্গাজল ছিটিয়ে সোনারপুর ষ্টেশন রোড শুদ্ধ করলেন সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক লাভলি মৈত্র।

শুভেন্দু অধিকারীকে পালটা দুর্নীতিবাজ বলে কটাক্ষও করেন। আগামী মঙ্গলবার শুভেন্দুর পালটা সভা সোনারপুরে হবে বলেও জানান তৃণমূলের তারকা বিধায়ক।

দেখুন ভিডিও:

 

[আরও পড়ুন: দাঙ্গাবিধ্বস্ত মণিপুরে খতম ৪০ জঙ্গি, এখনও চলছে জোর লড়াই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার