shono
Advertisement
Saugata Roy

দুর্ঘটনার কবলে সৌগত রায়ের গাড়ি, অল্পের জন্য রক্ষা

পিছন থেকে তৃণমূল নেতার গাড়িতে সজোরে ধাক্কা মারে একটি ম্যাটাডোর।
Posted: 10:23 PM Apr 06, 2024Updated: 10:29 PM Apr 06, 2024

বিধান নস্কর, দমদম: নির্বাচনী প্রচার সেরে ফেরার সময়ে দুর্ঘটনার কবলে দমদমের তৃণমূল প্রার্থী সৌগত রায়ের (Saugata Roy) গাড়ি। সোদপুরের (Sodpur) দিক থেকে আসার সময় আচমকায় পেছন থেকে তাঁর গাড়িকে সজোরে ধাক্কা মারে একটি ম্যাটাডোর। এই দুর্ঘটনায় অল্পের জন্য রেহাই পান বিদায়ী সাংসদ-সহ গাড়িতে থাকা বাকি যাত্রীরা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোদপুরের দিক থেকে ফেরার সময় এইচ, বি, টাউনের সামনে সৌগত রায়ের গাড়ির পেছনে একটি ম্যাটাডোর গাড়ি এসে সজোরে ধাক্কা মারে। সেই সময় গাড়ির মধ্যে ছিলেন দমদম লোকসভার তৃণমূল প্রার্থী তথা বর্ষীয়ান নেতা সৌগত রায় এবং তাঁর নিরাপত্তা রক্ষীরা। প্রত্যেকেই সুস্থ রয়েছেন। তবে গাড়িটি ভালমতো ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনার জেরে বড়সড় বিপদ ঘটতে পারত। ঘটনার পর অভিযুক্ত ম্যাটাডোর চালক-সহ গাড়িটিকে আটক করেছে খড়দা থানার পুলিশ। গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ করে দুর্ঘটনার কারণ জানার চেষ্টা করছে পুলিশ। নিছকই দুর্ঘটনা, না কী এর পেছনে অন্য কোন কারণ রয়েছে তারও তদন্ত শুরু হয়েছে।

[আরও পড়ুন: ‘আমাদের ভোট না দিলে…’, প্রচারে গিয়ে ভোটারদেরই হুমকি সপা প্রার্থীর! ভাইরাল ভিডিও]

দমদম লোকসভা কেন্দ্রে তৃণমূলের টিকিটে এবারও প্রার্থী হয়েছেন সৌগত রায়। এবার তাঁর প্রতিদ্বন্দ্বী তৃণমূল থেকে বিজেপি যোগ দেওয়া বিধায়ক শীলভদ্র দত্ত। পাশাপাশি সিপিএমের প্রার্থী সুজন চক্রবর্তী। হাড্ডাহাড্ডি নির্বাচনী লড়াইয়ের আগে সৌগত রায় দুর্ঘটনার শিকার হওয়ায় প্রশ্ন উঠতে শুরু করেছে, এটি নিছক দুর্ঘটনা নাকি অন্য কোনও ষড়যন্ত্র। জানা গিয়েছে, দুর্ঘটনার পর অন্য একটি গাড়িতে করে ঘটনাস্থল ছাড়েন সৌগত রায়।

[আরও পড়ুন: জাদেজার আউটের আবেদন প্রত্যাহার, ‘বিশ্বকাপে কোহলি থাকলে কী করতে’, প্রশ্ন প্রাক্তন তারকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নির্বাচনী প্রচার সেরে ফেরার সময়ে দুর্ঘটনার কবলে দমদমের তৃণমূল প্রার্থী সৌগত রায়ে
  • নিছকই দুর্ঘটনা, না কি এর পিছনে তত্ত্ব রয়েছে তদন্তে খড়দা থানার পুলিশ।
  • ম্যাটাডোর চালক-সহ গাড়িটিকে আটক করেছে খড়দা থানার পুলিশ।
Advertisement