shono
Advertisement

ফের প্রকাশ্যে গোষ্ঠীদ্বন্দ্ব, বিজেপির পঞ্চায়েত সদ্যসকে মারধরের অভিযোগ দলেরই বিধায়কের বিরুদ্ধে !

অভিযোগ অস্বীকার করেছে বিজেপি বিধায়ক।
Posted: 08:15 PM Dec 26, 2021Updated: 08:41 PM Dec 26, 2021

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: বনগাঁর বিজেপি (BJP) পঞ্চায়েত সমিতির সদস্য ও বনগাঁ কালুপুর গ্রাম পঞ্চায়েতের বিরোধী দলনেত্রীকে বেধড়ক মার। কাঠগড়ায় উঠল বনগাঁ দক্ষিণ কেন্দ্রে বিজেপি বিধায়ক স্বপন মজুমদারের অনুগামী ও স্থানীয় বিজেপি মণ্ডল সভাপতি। রবিবার সন্ধেয় ঘটনাটি ঘটেছে বনগাঁ থানার কালোপুর এলাকায়। ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

জানা গিয়েছে, রবিবার সন্ধেয় বনগাঁর (Bangaon) কালপুরে বিজেপির তরফে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। বনগাঁর পঞ্চায়েত সমিতির সদস্য অর্ণব সুর ও কালপুর পঞ্চায়েতের বিরোধী দলনেত্রী লতিকা সুর সেখানে যান। অভিযোগ, সেই সময় কালুপুর মণ্ডলের সভাপতি বিশ্বজিৎ ঘোষ-সহ স্থানীয় বিজেপি নেতা ও বিধায়কের অনুগামীরা তাঁদের বেধড়ক মারধর করে। ফেলে দেওয়া হয় সিঁড়ি থেকে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। লতিকাদেবীর বুকে, মাথায় ও পিঠে গুরুতর আঘাত লাগে। গুরুতর আহত অবস্থায় তাঁকে বনগাঁ মহাকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে।

[আরও পড়ুন: COVID-19 Updates: ফের দু’শোর গণ্ডি ছাড়াল কলকাতার দৈনিক করোনা সংক্রমণ, রাজ্যে একদিনে মৃত ৫]

যদিও অভিযোগ অস্বীকার করেছেন বিধায়ক স্বপন মজুমদার। তিনি বলেন, এটি সম্পূর্ণ সাজানো ঘটনা। অর্ণব ও লতিকা স্বামী-স্ত্রী, তাঁরা দীর্ঘদিন ধরে তৃণমূলের সঙ্গে আঁতাত করে চলছে। স্বপনবাবুর কথায়, “শুনেছি মিটিং চলাকালীন গিয়ে চেঁচামেচি করছিল। স্থানীয় কর্মীরা ওদের সড়িয়ে দিয়েছে। সেখানে আমি ছিলাম না। তবে মারধরের কোনও কথা জানি না।”

[আরও পড়ুন: দিনহাটায় প্রতিবেশী যুবকের সঙ্গে পরকীয়া স্ত্রীর! মেজাজ হারিয়ে এ কী করলেন স্বামী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার