shono
Advertisement

প্রার্থী নির্বাচন করবে দলই, আমতলায় সভা থেকে স্বচ্ছ পঞ্চায়েত ভোটের বার্তা অভিষেকের

বজবজ ২ নং ব্লকের সহ-সভাপতিকে তিরস্কার দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের।
Posted: 08:05 PM Nov 04, 2022Updated: 08:32 PM Nov 04, 2022

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: বছর পেরলেই পঞ্চায়েত ভোটের দামামা বাজবে রাজ্যে। তার জন্য এখন থেকেই সাজ সাজ রব সমস্ত রাজনৈতিক শিবিরে। বিশেষত স্বচ্ছতার সঙ্গে পঞ্চায়েত ভোট (Panchayet Election) করতে বদ্ধপরিকর শাসকদল। দলীয় নেতারা সেই বার্তাই দিচ্ছেন বারবার। শুক্রবার দক্ষিণ ২৪ পরগনার আমতলায় উৎসবের শুভেচ্ছা বিনিময়ের অনুষ্ঠানে যোগ দিয়ে স্বচ্ছ ভোট নিয়ে দলীয় কর্মীদের বার্তা দিলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। স্পষ্ট বললেন, দল প্রার্থী ঠিক করবে, স্বচ্ছভাবে পঞ্চায়েত ভোট হবে।

Advertisement

বিজয়ার পর রাজ্যজুড়ে বুথ স্তরে সম্মিলনী করার নির্দেশ দিয়েছিলেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। নিজেদের এলাকায় ঘুরে ঘুরে তা করেছেন দলের নানা স্তরের জনপ্রতিনিধিরা। কিন্তু সেসময় অভিষেক বন্দ্যোপাধ্যায় চিকিৎসার জন্য বিদেশে থাকায় তাঁর সংসদীয় কেন্দ্র ডায়মন্ড হারবারে (Diamond Harbour) কোনও বিজয়া সম্মিলনীতে অংশ নিতে পারেননি। আমেরিকায় তাঁর চোখে অস্ত্রোপচার হয়। কালীপুজোর দিন তিনি শহরে ফেরেন। আর তারপরই আমতলায় উৎসবের শুভেচ্ছা বিনিময়ের আয়োজন করেন।

[আরও পড়ুন: ‘দু’বছর হল, এবার তদন্ত শেষ করুন’, অভিষেকের স্ত্রী ও শ্যালিকার মামলায় অসন্তষ্ট হাই কোর্ট]

শুক্রবার বিকেল ৪টে নাগাদ আমতলায় পৌঁছন অভিষেক। শহরে ফেরার পর কদিন তাঁর চোখ ঢাকা ছিল কালো রোদচশমায়। কিন্তু এদিন ফের পুরনো কালো ফ্রেমের চশমাতেই দেখা গেল তাঁকে। পরনে সাদা শার্ট, ধূসর-খয়েরি ট্রাউজার। তিনি গাড়ি থেকে নামতেই সমর্থকরা ঘিরে ধরেন। তাঁদের সঙ্গে সরাসরি শুভেচ্ছা বিনিময় করেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তারপর দলের জেলা কার্যালয়ে  গিয়ে বৈঠকে যোগ দেন।  সেখানে বজবজ ২ নং ব্লকের সহ-সভাপতি বুচান বন্দ্যোপাধ্যায়কে ধমক দেন অভিষেক। বলেন,  ”অনেক অভিযোগ পেয়েছি, সবাইকে নিয়ে চলতে হবে। নিজেকে ঠিক করো।” একজনকে ধমকে বাকিদের বার্তা দিতে চাইলেন তিনি। এরপর ডিসেম্বর মাসে ফের পূর্ব মেদিনীপুরে সফর করার কথা অভিষেকের। ৩ ডিসেম্বর তাঁর কাঁথিতে সভা রয়েছে। যদিও চূড়ান্ত কর্মসূচি এখনও ঠিক হয়নি। 

[আরও পড়ুন: বঙ্গভঙ্গ হবেই! নিশীথ প্রামাণিকের সঙ্গে সাক্ষাতের পর ফের বিস্ফোরক অনন্ত মহারাজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার