shono
Advertisement

জোর করে ডিভোর্স দিতে চাইছেন স্বামী, শ্বশুরবাড়ির সামনে ধরনায় বিজেপি নেতার স্ত্রী

স্ত্রীর অভিযোগ খারিজ করেছেন বিজেপি নেতা।
Posted: 10:42 AM Jun 17, 2021Updated: 02:15 PM Jun 17, 2021

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: স্বামীর বাড়িতেই তিনি থাকবেন। কোনভাবেই অন্য কোথাও যাবেন না। এমনই দাবি তুলে জামাইষষ্ঠীর দিন শ্বশুরবাড়ির সামনে ধরনায় বসেন বিজেপি (BJP) নেতার স্ত্রী। প্রবল বৃষ্টি এবং পুলিশি আশ্বাসে চার-পাঁচ ঘণ্টা পর ধরনা প্রত্যাহার করেন তিনি। এই ঘটনাকে কেন্দ্র করে  শিলিগুড়িতে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

জানা গিয়েছে, বছর তিনেক আগে  বিয়ে করেছিলেন বিজেপি নেতা সঞ্জীব ঘোষ ও শ্বেতা ঘোষ। কিন্তু বিয়ের পরপরই অশান্তি লেগে থাকত। সেই অশান্তি এমন জায়গায় পৌঁছয় যে স্ত্রীয়ের সঙ্গে আর এক ছাদের নীচে থাকতে নারাজ দার্জিলিং (Darjeeling) জেলা বিজেপি যুব মোর্চার সহ-সভাপতি সঞ্জীব ঘোষ। অন্যদিকে, তাঁর স্ত্রীর দাবি, স্বামী বিয়ের পর থেকেই নানাভাবে অত্যাচার চালিয়েছিল। তাকে বাড়ি থেকে বার করে দেওয়া হয়েছিল। তাও তিনি সংসার করতে চান। সেই কারণেই ধরনায় বসেছেন তিনি। তিনি বলেন, “বিয়ের পর থেকেই আমার উপর নানাভাবে অত্যাচার চালানোর পরে আমাকে বাড়ি থেকেও বার করে দেওয়া হয়েছিল। তবুও আমি স্বামীর ঘর করতে চাই। তাই এই ধরনায় বসেছি।”

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর স্বপ্নপূরণ! ব্যান্ডেল থেকে ট্রেনেই আসা যাবে বেলুড় মঠ, দ্রুত শেষ হবে কাজ]

অন্যদিকে, সঞ্জীববাবু বলেন, “আমার বিরুদ্ধে মানসিক নির্যাতনের মামলা চলছে। একাধিক মামলা মোকদ্দমা হয়েছে। আমি ডিভোর্স (Divorce) চেয়ে মামলা করেছি। ওঁকে কিছুতেই বাড়িতে ঢুকতে দেব না।” গভীর রাত পর্যন্ত ধরনায় বসেন তিনি। রাতের দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশি আশ্বাসে ধরনা থেকে উঠতে প্রথমে রাজি হননি ওই মহিলা। পরে যদিও প্রবল বৃষ্টির কাছে নতিস্বীকার করেন তিনি। বাধ্য হয়ে ধরনা প্রত্যাহার করেন ওই বিজেপি নেতার স্ত্রী।

[আরও পড়ুন: STF হেফাজতে চিনা ‘চর’ হান, জেরার স্বার্থে মালদহ থেকে আনা হতে পারে কলকাতায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার