shono
Advertisement

‘রাবণে’র পর ফের নতুন অবতারে জিৎ, প্রকাশ্যে ‘চেঙ্গিজ’ছবির লুক

অনুরাগীদের দারুণ সারপ্রাইজ দিলেন জিৎ।
Posted: 04:18 PM Aug 20, 2022Updated: 04:21 PM Aug 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরনে লাল শার্ট, নীল জিন্স। চোখে রোদ চশমা। হাতে সিগারেট নিয়ে চিন্তায় মগ্ন পর্দার ‘চেঙ্গিজ’! শনিবার সোশ্যাল মিডিয়ায় এমন লুকে হাজির হয়ে তিনি যে চমক দিয়েছেন অনুরাগীদের, তা তিনি নিজেও জানেন! হ্যাঁ, তিনি মানে টলিউডের হ্যান্ডসাম নায়ক জিৎ। নতুন ছবি ‘চেঙ্গিজে’র শুটিং ফ্লোর থেকে দারুণ শেয়ার করলেন তাঁর নতুন লুক। ছবির ক্যাপশনে লিখলেন, শুটিং শেষ!

Advertisement

চমক দিতে খুবই ভালবাসেন টলিউডের হ্যান্ডসাম নায়ক জিৎ (Jeet)। তাই তো বড়পর্দায় যখনই আসেন হইচই পড়ে যায় টলিপাড়ায়। সম্প্রতি রাবণ ছবিতে নতুন অবতারে হাজির হয়ে চমকে দিয়েছিলেন। আর এবার নতুন ছবি ‘চেঙ্গিজে’র মধ্যে দিয়ে ফের অনুরাগীদের সারপ্রাইজ দিতে চলেছেন জিৎ।

[আরও পড়ুন: ‘মহিলাদের মারধর করে সমলন, ওকে পুজো করা বন্ধ করুন!’, বিস্ফোরক প্রাক্তন প্রেমিকা]

জানা গিয়েছে, জিতের এই নতুন ছবির প্রেক্ষাপট নয়ের দশকের কলকাতা। সেই সময়ের শহরের কিছু ঘটনাই ফুটে উঠবে ছবির গল্পে। কলকাতার নানা জায়গাতে শুরু হবে ছবির শুটিং। তবে শুধু বড়পর্দায় নয়। ছোটপর্দায় নতুন রিয়্যালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’তে জিতের সঞ্চালনা দেখে পঞ্চমুখ তাঁর অনুরাগীরা। তারই মাঝে নতুন লুক প্রকাশ্যে এনে রীতিমতো সারপ্রাইজ দিলেন টলিউডের এই সুপারস্টার।

অন্যদিকে শোনা যাচ্ছে, বাংলাদেশের অভিনেতা মোশাররফের সঙ্গে নাকি নতুন এক ছবিতে স্ক্রিন শেয়ার করবেন জিৎ। তবে সেই কথাবার্তা প্রাথমিক স্তরেই আটকে রয়েছে।

[আরও পড়ুন: ‘দিন দিন মোটা হয়ে যাচ্ছে!’ হবু মা আলিয়ার ওজন নিয়ে কটাক্ষ, নেটিজেনদের রোষানলে রণবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement