shono
Advertisement

এক সপ্তাহেই ছেলেকে নিয়ে হিমশিম! রাতের ঘুম উড়েছে নুসরত জাহানের

নুসরতের সন্তান ঈশানকে একটিবার দেখার জন্য অপেক্ষায় নেটিজেনরা।
Posted: 03:02 PM Sep 03, 2021Updated: 03:18 PM Sep 03, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটিজেনদের কৌতুহল বাড়িয়েই চলেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। ছেলের মা হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ছবি তো পোস্ট করছেন নিয়মিত, কিন্তু ছেলে ঈশানকে (Yishaan)  একটিবারও ক্যামেরার সামনে আনছেন না অভিনেত্রী। উলটে মা হওয়ার পর তাঁর নতুন জীবন কেমন যাচ্ছে, তা নিয়েই নানারকম পোস্ট করছেন নুসরত জাহান।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছেন নুসরত। যেখানে দেখা গিয়েছে, চশমা পরে মাথায় হাত দিয়ে বসে আছেন তিনি। চোখে-মুখে ক্লান্তির ছাপ থাকলেও, নুসরতের মুখে কিন্তু মমতা জড়ানো হাসি। নুসরত এই স্টোরি পোস্ট করে লিখলেন, দিনরাতের ঘুম উড়েছে!

নুসরত জাহানের ইনস্টাগ্রাম পোস্ট।

অভিনেত্রী-সাংসদের এই স্টোরি ইতিমধ্যেই নেটিজেনদের নজরে পড়েছে। সবাই বুঝতেই পারছেন, মা হওয়ার পর ঠিক কেমন দিন কাটছে নুসরতের। নেটিজেনরা বুঝতেই পারছেন এক সপ্তাহেই ছেলেকে নিয়ে হিমশিম খাচ্ছেন নুসরত। তবে শুধু এই স্টোরিই নয়, মা হওয়ার পর নুসরত আরও দুটি ছবিও পোস্ট করেন ইনস্টাগ্রামে। যা কিনা ইতিমধ্যেই পছন্দ করেছে নেটিজেনরা। কমেন্ট বক্সে নুসরতের ছেলে ঈশানকে দেখতে চাওয়ার অনুরোধও করেছেন নেটিজেনদের মধ্যে কেউ কেউ।

নুসরত জাহানের ইনস্টাগ্রাম স্টোরি।

[আরও পড়ুন: জেল থেকে বেরিয়ে আশ্রয়হীন বাংলাদেশি অভিনেত্রী পরীমণি! ফেসবুকে গর্জে উঠলেন তসলিমা]

নুসরত জাহান অন্তঃসত্ত্বা হওয়ার পরই গুঞ্জন ছড়িয়েছিল, অভিনেত্রীর গর্ভের সন্তান নাকি আসলে অভিনেতা যশ দাশগুপ্তর। তবে সন্তানের বাবা কে, তা নিয়ে প্রথম থেকেই মুখে কুলুপ এঁটেছেন নুসরত। মা হওয়ার পরও নুসরত কিচ্ছুটি জানাননি। যশও কিছু বলেননি। এমনকী, হাসপাতাল কর্তৃপক্ষের কাছেও বিষয়টি আড়ালেই রেখেছেন। গুঞ্জনে শোনা যাচ্ছে, নুসরত ছেলের নামের মধ্যে দিয়েই সন্তানের বাবার পরিচয় জানিয়ে দিয়েছেন! তবে এই স্পেকুলেশন কতটা ঠিক, তা নুসরতই জানেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে ফ্যান পেজের এক ভিডিও শেয়ার করেছেন নুসরত।

নুসরতের মা হওয়ার এই পুরো জার্নিটায় সব গুঞ্জনকে এক পাশে সরিয়ে, একেবারে শক্ত খুঁটি হয়ে নুসরতের পাশেই ছিলেন যশ। ঝড় বয়েছে অনেক, শুনতে হয়েছে অনেক কুকথা। তবুও বন্ধুত্ব, প্রেমের খাতিরে নুসরতের সঙ্গী হয়ে উঠেছেন তিনি। তাই তো নুসরতকে যখন হাসপাতালের ওটিতে নিয়ে যাওয়া হচ্ছিল, তখনও পাশে ছিলেন যশ। ছিলেন উদ্বিগ্নও। তবে এখন খুশির হাওয়া। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। আর তাই নুসরতের স্পেশ্যাল বন্ধু হয়ে যশের খুশিটা সবার থেকে একটু বেশিই।

[আরও পড়ুন: এবার মেগা সিরিয়ালে দেখা যাবে Mithun Chakraborty- কে! কমিয়ে দিলেন পারিশ্রমিকও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement