shono
Advertisement

সমুদ্রতটে লাল বিকিনিতে আগুন জ্বালালেন পাওলি দাম! ছবি দেখলে ঘাম ঝরবেই

এক ছবিতেই ইন্টারনেটে ঝড় তুললেন পাওলি দাম।
Posted: 02:33 PM Jul 12, 2021Updated: 02:33 PM Jul 12, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিন্দাস, বোল্ড, বঙ্গললনা। এই তিন মিশ্রণ যদি সুদূর ফ্রান্সের কান শহরের সমুদ্রতটে লাল বিকিনি পরে বালির উপর শুয়ে থাকেন! আহা…সে দৃশ্য যে পুরুষের বুকে ঝড় তুলবে, তা নতুন করে বলার কিছু নেই। তার উপর সেই সুন্দরী যদি হন পাওলি দাম (Paoli Dam), তাহলে তো কথাই নেই। ভাবছেন এ আবার নতুন কী কাণ্ড! পাওলি আবার নতুন কী করলেন?

Advertisement

গপ্পোটা হল, পাওলি দাম আজকাল কথায় কথায় বড্ড নস্ট্যালজিক হয়ে পড়ছেন। তার উপর যখন সুদূর কান শহরে জনপ্রিয় ফিল্ম উৎসব শুরু হয়েছে, তখন তো এই নস্ট্যালজিয়া বাড়বেই। তাই তো সুযোগ পেয়ে পুরনো অ্যালবাম ঘেঁটে পাওলি ইনস্টাগ্রামে শেয়ার করলেন, তাঁর কান সফরের একটি ছবি। যেখানে পাওলিকে দেখা গেল একেবারে উষ্ণতা মেখে সমুদ্রতটে সান বাথ নিতে।

[আরও পড়ুন: রেস্তরাঁর নাম ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’, আপ্যায়ণে সৃজিত, ব্যাপার কী?]

পাওলির পরনে লাল বিকিনি। বালির উপর তোয়ালে পেতে সূর্যস্নান করছেন পাওলি! সমুদ্রের নীল জলের পাশে পাওলির আগুন রূপ যেন ছড়িয়ে গিয়েছে গোটা ফ্রান্সে। সেই আগুনের তাপ ইন্টারনেটে ছড়িয়ে দিলেন পাওলি নিজে। সোমবার সকাল সকাল সেই ছবি দেখে নেটিজেনরা তো বলছেন, উফফ… দারুণ তো পাওলি। অনেকে আবার বলছেন, ছবি দেখে মোবাইলের স্ক্রিন ভেঙে গেল!

পাওলি বরাবরই নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করে যান। কখনও বাঙালি আটপৌঢ়ে শাড়িতে। তো কখনও উষ্ণতার ঢেউ নিয়ে পাশ্চাত্য পোশাকে পুরুষের হৃদয়ে ঝড় তোলেন তিনি। তবে শুধুই ফটোশুটে নয়, পাওলির অভিনয়েও বুঁদ হয়ে থাকেন অনুরাগীরা। সেই পাওলির এই নতুন হট ছবি দেখে আপাতত উন্মাদনার পারদ চড়েছে নেটমাধ্যমে।

ছবি পোস্ট করে পাওলি লিখলেন, ‘এক দশক আগে কোনও এক সোমবার সকাল! একাকী আমি…’

[আরও পড়ুন:সোশ্যাল মিডিয়ায় ‘ধর্ষণের হুমকি’, লালবাজারে অভিযোগ টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রীর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement