shono
Advertisement

কোলে ১ দিনের সন্তান, বরের সামনে সলমনের সঙ্গে প্রেমের খোঁটা শুনতে হয় ভাগ্যশ্রীকে

আজও সেদিনের কথা ভুলতে পারেননি ভাগ্যশ্রী।
Posted: 06:20 PM May 18, 2023Updated: 07:29 PM May 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৯৮৯ সাল। মুক্তি পেয়েছিল ‘ম্যায়নে প্যায়ার কিয়া’। মুখ্য ভূমিকায় সলমন খান ও ভাগ্যশ্রী। তামাম দেশবাসী হইহই করে হল ভরিয়ে দিয়েছিলেন সলমন-ভাগ্যশ্রী জুটির রোম্যান্স দেখতে। তৎকালীন প্রজন্মের কাছে তখন সেই জুটি আইকন। এই ছবির দৌলতেই যদিও দুই তারকার কপালে শিকে ছিঁড়েছিল, তবে কুকথাও কম শুনতে হয়নি! সন্তানের জন্মের একদিনের মাথায় ভাগ্যশ্রীকে খোঁটা শুনতে হয়েছিল যে, তিনি নাকি সলমন খানের সঙ্গে প্রেম করছেন।

Advertisement

সম্প্রতি, সলমন অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে ভাগ্যশ্রীকে ক্যামিওর চরিত্রে দেখা গিয়েছে। আসলে, ‘ম্যায়নে প্যায়ার কিয়া’র পর আর এই হিট জুটিকে দেখতে পাননি দর্শকরা। সংসারে মন দিয়েছিলেন নায়িকা। তাঁদের সেই জুটি ফেরাতেই  ৩৪ বছর পর ভাগ্যশ্রীকে ফোন করেন ভাইজান। ফিল্মি-কেরিয়ারের প্রথম নায়ককে ফেরাননি তিনি। তবে জানেন কি, এই ভাগ্যশ্রীকেই একবার সলমনের সঙ্গে প্রেমের রটনার জেরে স্বামীর সামনেই চরম অস্বস্তিতে পড়তে হয়েছিল?

আরও পড়ুন: ওহ লাভলি! টলিউডে পা রেখেই সুপারস্টার, সুইমিংপুলে ‘মদনদা’র ‘নায়িকা-বিলাস’

ভাগ্যশ্রীর কোলে তখন সন্তান। বয়স মাত্র ১ দিন। তার মাসখানেক আগে থেকেই রটে যায় যে তিনি নাকি সলমনের সঙ্গে প্রেম করছেন! নায়িকার ও সন্তান হওয়ার পরই পাপ্পারাজিরা তাঁকে ছেঁকে ধরেন! রেহাই পাননি ভাগ্যশ্রীর স্বামী হিমালয় দাসানিও। ভাগ্যশ্রীর সন্তানকে হাসপাতালে দেখতে গিয়ে এক সাংবাদিক হিমালয়কে প্রশ্ন করে বসেন, “ভাগ্যশ্রী তো সলমনের সঙ্গে প্রেম করছেন, আর এখন এই সন্তান হল, কেমন লাগছে আপনার?” তার মাত্র একদিন আগেই পুত্রসন্তান অভিমন্যু দাসানির জন্ম দেন অভিনেত্রী।

 সাংবাদিকের হাতে ছিল ফুলের তোড়া। দরজার বাইরে দাঁড়িয়ে অভিনেত্রীর ননদ। সেই সাংবাদিক অনুমতি নিয়ে নায়িকার কেবিনে ঢুকেই  হিমালয়কে সলমন ও ভাগ্যশ্রীর সম্পর্ক নিয়ে প্রশ্ন করে বসেন, যা শুনে বেজায় অস্বস্তিতে পড়েন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই ঘটনা ফাঁস করেন ভাগ্যশ্রী। 

আরও পড়ুন: কিয়ারার প্রেমে হাবুডুবু কার্তিক, কাশ্মীরের কোলে নতুন এক ‘সত্যপ্রেম কি কথা’, দেখুন টিজার

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement