shono
Advertisement

Bhai phota 2023: ভাইয়ের সঙ্গে মিষ্টি কিনতে গিয়ে দুর্ঘটনা, ভাইফোঁটার সকালে পথের বলি বোন

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বীরভূমে।
Posted: 10:31 AM Nov 15, 2023Updated: 10:35 AM Nov 15, 2023

নন্দন দত্ত, বীরভূম: ভাইফোঁটার সকালে ভাইয়ের সঙ্গেই মিষ্টি কিনতে গিয়েছিলেন বোন। আর ফেরা হল না বাড়িতে। ফোঁটা দেওয়ার আগেই পথের বলি তরুণী। মর্মান্তিক এই ঘটনার সাক্ষী বীরভূমের নলহাটি (Nalhati) এলাকা।

Advertisement

জানা গিয়েছে, মৃতার নাম রীতা সাউ। বয়স ২৫ বছর। তাঁর বাপের বাড়ি ঝাড়খণ্ডের মহেশপুরের কানিঝাড়া গ্রামে। শ্বশুরবাড়ি বীরভূমের মাড়গ্রামের ছোটচৌকি গ্রামে। বুধবার অর্থাৎ ভাইফোঁটার সকালে ভাইয়ের বাইকে চেপে নলহাটি এলাকায় এসেছিলেন মিষ্টি কিনতে। ভাবতেও পারেননি এতবড় বিপদ অপেক্ষা করছে তাঁদের জন্য। মিষ্টি নিয়ে যাওয়ার কথা ছিল বাপের বাড়ি। তার আগেই ভয়ংকর কাণ্ড। নলহাটিতে বাইকে পিছন থেকে ধাক্কা দেয় একটি ট্রাক্টর।

[আরও পড়ুন: ২৪ ঘণ্টার মধ্যে ফের রক্ত ঝরল দক্ষিণ ২৪ পরগনায়, সহকর্মীকে খুন যুবকের]

বাইক ও ট্রাক্টরের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েন রীতা ও তাঁর ভাই। ঘটনাস্থলেই মৃত্যু হয় তরুণীর। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। কান্নায় ভেঙে পড়েছেন মৃতার ভাই। তিনি জানিয়েছেন, এবার বোনের শ্বশুরবাড়িতে গিয়ে ফোঁটা নিতে চেয়েছিলেন তিনি। কিন্তু বোন চেয়েছিল বাড়ি যেতে। বাড়ি না যাওয়ার থাকলে এই ঘটনা ঘটত না।

[আরও পড়ুন: কালী ঠাকুর দেখে ফেরার পথে লরিতে বাইকের ধাক্কা, মৃত্যু বাবা-ছেলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার