shono
Advertisement
Bihar

'ও ধোঁকা দিয়েছে', প্রকাশ্য রাস্তায় শিক্ষিকাকে এলোপাথাড়ি কোপ প্রাক্তন প্রেমিকের

ভয়ংকর ঘটনাটি ঘটেছে বিহারের কাটিহারে।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 09:16 PM May 21, 2024Updated: 09:22 PM May 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়ংকর 'হত্যাকাণ্ড' বিহারে! মঙ্গলবার স্কুলে যাওয়ার পথে এক শিক্ষিকাকে কোপাল তাঁর প্রাক্তন প্রেমিক। শুধু তাই নয় রাস্তাতেই ওই যুবতীর গায়ে পেট্রোল ঢেলে জ্বালিয়ে দেয় ওই যুবক। এখনও পলাতক অভিযুক্ত। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। 

Advertisement

এদিন ভোরে ভয়ংকর এই ঘটনা ঘটে পূর্ব বিহারের কাটিহারে। পুলিশ সূত্রে খবর মৃত যুবতীর নাম যশোদা দেবী। রোজকার মতো এদিনও ভোর সাড়ে পাঁচটা নাগাদ স্কুলের উদ্দেশে রওনা দিয়েছিলেন যশোদা। তখনই রাস্তাতে তাঁর উপর ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়ে অভিযুক্ত যুবক হালচাল কুমার। এলোপাথাড়ি কোপাতে থাকে যশোদাকে। এখানেই থেমে থাকেনি সে। মাটিতে লুটিয়ে পড়লে যশোদার গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয় ওই যুবক। তার পরই পালিয়ে যায় হালচাল।

[আরও পড়ুন: ‘এমনি জিতে যাব…’, ঘাটালের ভোটের আগেই আত্মবিশ্বাসী দেব]

এই ঘটনা ভেঙে পড়েছেন যশোদার স্বামী পরমেশ রাই। তিনি জানিয়েছেন, "হালচালের সঙ্গে যশোদার প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের পর পঞ্চায়েতে সেই খবর আমাদের সামনে এসেছিল। গত ফেব্রুয়ারি মাসেই হালচাল আমার উপর হামলা করেছিল। এই দেখুন আমার মুখে এখনও সেই চিহ্ন রয়েছে। আর আজ ও আমার স্ত্রীকে মেরে ফেলল। যতক্ষণ পর্যন্ত যশোদার শরীরে প্রাণ ছিল ও কুপিয়ে গিয়েছে। তাতেও শান্তি হয়নি। শেষে পেট্রোল ঢেলে পুড়িয়ে দিয়েছে।" এই ঘটনায় অভিযুক্তের শাস্তি দাবির জানিয়েছে যশোদার পরিবার।

[আরও পড়ুন: ‘রাম-রহিম, কেষ্ট-বিষ্টু কাউকে ছাড়ি না’, সন্দেশখালি ইস্যুতে বসিরহাটে দাঁড়িয়ে বললেন মমতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মঙ্গলবার স্কুলে যাওয়ার পথে এক শিক্ষিকাকে কোপাল তাঁর প্রাক্তন প্রেমিক। শুধু তাই নয় রাস্তাতেই ওই যুবতীর গায়ে পেট্রোল ঢেলে জ্বালিয়ে দেয় ওই যুবক।
  • এদিন ভোরে ভয়ংকর এই ঘটনা ঘটে পূর্ব বিহারের কাটিহারে। পুলিশ সূত্রে খবর মৃত যুবতীর নাম যশোদা দেবী।
  • রোজকার মতো এদিনও ভোর সাড়ে পাঁচটা নাগাদ স্কুলের উদ্দেশে রওনা দিয়েছিলেন যশোদা। তখনই রাস্তাতে তাঁর উপর ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়ে অভিযুক্ত যুবক হালচাল কুমার।
Advertisement