shono
Advertisement

সরকারি হাসপাতালে টর্চ জ্বালিয়ে অস্ত্রোপচার চিকিৎসকের, মৃত্যু রোগিণীর

ভিডিওয় দেখুন টর্চের আলোয় অস্ত্রোপচারের দৃশ্য। The post সরকারি হাসপাতালে টর্চ জ্বালিয়ে অস্ত্রোপচার চিকিৎসকের, মৃত্যু রোগিণীর appeared first on Sangbad Pratidin.
Posted: 05:48 PM Mar 22, 2018Updated: 04:26 PM Aug 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অপারেশন থিয়েটারে টর্চের আলোয় অস্ত্রোপচারের অভিযোগ। অভিযোগ উঠল সরকারি হাসপাতালের বিরুদ্ধে। এই ঘটনার জেরে মৃত্যু হয়েছে ওই রোগিণীর। বুধবার রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বিহারের সহরসা সদর হাসপাতালে। এই ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ এনেছে মৃতের পরিবার।

Advertisement

[নীতীশ ‘কাপুরুষ’, তোপ দাগলেন তেজস্বী]

রোগিণীর পরিবার সূত্রে জানা গিয়েছে, পথ দুর্ঘটনায় গুরুতর আহত হলে ওই মহিলাকে সহরসা সদর হাসপাতালে ভরতি করা হয়। সেখানে চিকিৎসা চলছিল। তবে সেই  চিকিৎসায় সন্তুষ্ট ছিল না রোগিণীর পরিবার। তাই সহরসা থেকে নিয়ে গিয়ে একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। তাঁকে শারীরিকভাবে পরীক্ষা করা পর হাসপাতালের তরফে জানানো হয়, ভাল আছেন রোগিণী। এরপর পরিবারের সদস্যদের দুদিন ধৈর্য্য ধরে অপেক্ষা করতে বলা হয়। আচমকাই হাসপাতাল কর্তৃপক্ষ রোগিণীকে পাটনা নিয়ে যাওয়ার কথা বলে। কথামতো পাটনায় নিয়ে গেল জানা যায়, রোগিণীর শরীরের বেশ কয়েকটি হাড় ভেঙেছে। শরীরে ভালরকম আঘাত লেগেছে। সেখানেই মৃত্যু হয় রোগিণীর।

এদিকে রোগী মৃত্যুর জেরে সহরসা সদর হাসপাতালের চিকিৎসকদের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ এনেছে মৃতের পরিবার। যদিও বিষয়টি নিয়ে থানায় কোনও অভিযোগ দায়ের করা হয়নি। গত সোমবার রোগিণীর অস্ত্রোপচার হয়েছিল সহরসা সদর হাসপাতালে। অভিযোগ, হাসপাতালে বিদ্যুৎ না থাকাকালীন রোগিণীর অস্ত্র্রোপচার করেন চিকিৎসক। সেই দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটি ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ঘন অন্ধকারে অস্ত্রোপচার করছেন চিকিৎসক। অন্য একজন মহিলা টর্চ জ্বালিয়ে চিকিৎসককে সহযোগিতা করছেন। ইতিমধ্যেই এহেন অপারেশনের ভিডিও ভাইরাল হয়েছে। যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

[মাঠে কাজ করতে রাজি হয়নি, শিশুদের নগ্ন করে বেধড়ক মার রাজস্থানে]

The post সরকারি হাসপাতালে টর্চ জ্বালিয়ে অস্ত্রোপচার চিকিৎসকের, মৃত্যু রোগিণীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার