shono
Advertisement

মাঝরাতে মন্নতের বাইরে জনসমুদ্র! ভক্তদের ‘খেল’ দেখালেন ‘বার্থডে বয়’ শাহরুখ, চিৎকার-উল্লাস…

ভক্তদের চমক দিলেন কিং খান।
Posted: 09:29 AM Nov 02, 2023Updated: 09:29 AM Nov 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২ নভেম্বর। অনুরাগীদের কাছে উৎসবের মতোই। গুরুর জন্মদিন বলে কথা! ফি বছর এই দিনে মন্নতের সামনে ভিড় করেন ভক্তরা। হাতে প্ল্যাকার্ড, ফুল, কেক… যেন একঝলক ‘ঈশ্বরদর্শন’ করার জন্য মন্নতের বাইরে জনসমুদ্রের ঢেউ বয়ে যায়। ভক্তদের খালি হাতে ফেরান না শাহরুখ খানও (Shah Rukh Khan)। এবারও তার অন্যথা হল না!

Advertisement

মাঝরাতে যখন ‘পীঠস্থান’ মন্নতের বাইরে ভিড় জমিয়েছেন অনুরাগীরা, তখন আচমকাই কিং খান উঠে এলেন সেই চিরাচরিত চেনা বারান্দায়, যেখান থেকে ভক্তদের তিনি দেখা দেন। বুধবার মাঝরাতেও দেখা গেল সেই একই দৃশ্য। এবার ৫৮ বছর বয়সে পা রাখলেন কিং খান। পরনে কালো টি শার্ট, খাকি প্যান্ট, চোখে সানগ্লাস… মন্নতের বারান্দায় উঠে এসে জনসমুদ্রের উদ্দেশে হাত নাড়লেন। বাইরে তখন অপেক্ষারত উত্তাল জনসমুদ্র। দু’হাত ছড়িয়ে সেই সিগনেচার স্টাইলে ধন্যবাদ জানালেন ছুঁড়ে দিলেন চুমুও। ভক্তদের সে কী উল্লাস, চিৎকার। পোড়ানো হল আতসবাজিও। সেসব ভিডিও বর্তমানে নেটপাড়ায় ভাইরাল।

[আরও পড়ুন: আম্বানিদের পার্টি ‘প্রিয়াঙ্কাময়’, রাতে চুপচাপ এলেন আর বেরিয়ে গেলেন শাহরুখ!]

জন্মদিনে (SRK Birthday) এমন দারুণ সারপ্রাইজের জন্য ভক্তদের পাল্টা ধন্যবাদও জানালেন বলিউড বাদশা। এক্স হ্যান্ডেলে লিখলেন, “এটা জাস্ট অবিশ্বাস্য, মাঝরাতে যেভাবে তোমরা এসে আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে গেলে। আমি একজন অভিনেতা মাত্র। আমি তোমাদের একটু বিনোদন দিতে পারি, এর থেকে আমার কাছে আর আনন্দের কিছুই নেই। তোমাদের সকলকে বিনোদন দেওয়ার যে সুযোগ পেয়েছি, তার জন্য ধন্যবাদ। সকালে দেখা হবে। অনস্ক্রিন আর অফস্ক্রিনেও…।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement