shono
Advertisement

Dilip Ghosh: ‘পালানোর রাস্তা নেই তাই বিজেপির নাম’, তাপসের পদ্মযোগের অভিযোগে কুন্তলকে তোপ দিলীপের

কুন্তল ঘোষ শুক্রবারই দাবি করেন, বিজেপি সঙ্গে যুক্ত তাপস মণ্ডল তাঁকে ফাঁসিয়েছেন।
Posted: 10:50 AM Feb 04, 2023Updated: 05:20 PM Feb 04, 2023

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: শিক্ষক নিয়োগ দুর্নীতিতে নাম জড়ানো তাপস মণ্ডল বিজেপির সঙ্গে যুক্ত বলেই দাবি করেছেন ধৃত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ। তবে কি কুন্তলের গ্রেপ্তারির নেপথ্যে শুধুই রাজনৈতিক ষড়যন্ত্র, উঠছে সে প্রশ্ন। তা নিয়ে বিভিন্ন মহলে চলছে জোর আলোচনা। যদিও কুন্তলের দাবিকে গুরুত্ব দিতে নারাজ বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

Advertisement

শনিবার ইকো পার্কে প্রাতঃভ্রমণের পর দিলীপ ঘোষ বলেন, “জেলে যাওয়ার পর মনে পড়ল? কেউ শিখিয়ে দিয়েছে মনে হয়। কবে থেকে ধরেছে। এতদিন কিছু বলেননি তো। তাপস মণ্ডল বা যেই হোক, যার সঙ্গে আপনারা এইসব কাজ করছিলেন, তখন কে সিপিএম, কে বিজেপি, কে তৃণমূল মনে পড়েনি। আজ যখন পালানোর রাস্তা নেই, তখন বিজেপির নাম বলছেন! আপনার বাড়ি থেকে ওএমআর শিট, অ্যাডমিট কার্ড পাওয়া গিয়েছে। অর্থাৎ আপনার অপকর্মের প্রমাণ আছে। তাপস মণ্ডল বিজেপি কিনা, সেটা তো আপনাকেই তথ্যপ্রমাণ দিয়ে প্রমাণ করতে হবে। আপনার বাঁচার রাস্তা নেই।”

[আরও পড়ুন: সহকর্মীদের সঙ্গে সিনেমা দেখে অফিস ফিরে মরণঝাঁপ, সল্টলেকে আইটি কর্মীর মৃত্যুতে রহস্য]

উল্লেখ্য, গত ২১ জানুয়ারি চিনার পার্কে জোড়া ফ্ল্যাটে তল্লাশির পর কুন্তল ঘোষকে গ্রেপ্তার করে ইডি। তারপর থেকে ইডি হেফাজতে রেখেই জেরা করা হচ্ছে তাকে। ওইদিন ফ্ল্যাট থেকে বেরনোর পরই সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিস্ফোরক দাবি করেন কুন্তল। তিনি বলেন, “২০১৫ সাল থেকে তাপস মণ্ডলকে চিনি। আমার থেকে ৫০ লক্ষ টাকা ঘুষ চেয়েছিল তাপস। ঘুষের টাকা না দেওয়ায় এই হাল। পুরোটাই তাপস মণ্ডলের ষড়যন্ত্র। আমাকে ফাঁসানো হয়েছে।” 

শুক্রবারও মানিক ভট্টাচার্য ঘনিষ্ঠ তাপস মণ্ডলের বিরুদ্ধে বোমা ফাটান হুগলির যুব তৃণমূল নেতা। তিনি দাবি করেন, তাপস মণ্ডল বিজেপির সঙ্গে যুক্ত। স্রেফ রাজনৈতিক কারণে তাঁকে ফাঁসানো হয়েছে। শুধু সংবাদমাধ্যমের সামনে নয়, আদালতে গিয়ে সে কথা জানাবেন বলেই দাবি করেছিলেন কুন্তল। শিক্ষক নিয়োগ দুর্নীতিতে ধৃত তৃণমূল নেতার দাবি নিয়ে তোলপাড়ের মাঝে টিপ্পনি দিলীপ ঘোষের। 

[আরও পড়ুন: আফ্রিদিকন্যার সঙ্গে নিকাহ্ শাহিনের, জমকালো অনুষ্ঠানে হাজির বাবর, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement