shono
Advertisement

‘পিসি-ভাইপো ক্ষমতায় থাকতে একের পর এক খুন করাচ্ছে’, বিস্ফোরক অভিযোগ রাজু’র

বিজেপি কর্মীর মৃত্যুর প্রতিবাদে পূর্ব বর্ধমান জেলাজুড়ে চলছে বিক্ষোভ।
Posted: 01:21 PM Dec 14, 2020Updated: 02:07 PM Dec 14, 2020

ধীমান রায়, কাটোয়া: পূর্বস্থলীর বিজেপি কর্মীর দেহ উদ্ধারকে কেন্দ্র করে সোমবার সকাল থেকে উত্তপ্ত পূর্ব বর্ধমানের বিভিন্ন প্রান্ত। কালনা-কাটোয়া রাজ্যসড়কে অবরোধে শামিল রাজু বন্দ্যোপাধ্যায় (Raju Banerjee)-সহ বিজেপির নেতা কর্মী। খুনের জন্য শাসকদলকেই কাঠগড়ায় তুলেছেন তাঁরা। যদিও অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি তৃণমূলের।

Advertisement

ঘটনার সূত্রপাত শুক্রবার। ওইদিন বিকেলে বিজেপির (BJP) ‘আর নয় অন্যায়’ কর্মসূচিতে যোগ দিয়েছিলেন পূর্বস্থলী উত্তর বিধানসভার ৩৮ নং মণ্ডলের সক্রিয় বিজেপি কর্মী, চাঁদপুরের বাসিন্দা শুকদেব। চাঁদপুর থেকে জামালপুর পর্যন্ত মিছিল করে বাড়ি ফেরেন তিনি। সন্ধের পর ফের বেরিয়ে যান বাড়ি থেকে। তারপর থেকেই নিখোঁজ ছিলেন। এরপর রবিবার দুপুরে স্থানীয় একটি পুকুর থেকে উদ্ধার হয় তাঁর মৃতদেহ। খবর দেওয়া হয় পুলিশে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের পর তা শুকদেবের পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। নিখোঁজ ছেলের নিথর দেহ দেখে কান্নায় ভেঙে পড়েন তাঁর মা। পুলিশের প্রাথমিক অনুমান, মদ্যপ অবস্থায় পুকুরে পড়ে মৃত্যু হয়েছে শুকদেবের। বিজেপির অভিযোগ, পরিকল্পনামাফিক তৃণমূলই খুন করেছে শুকদেবকে।

[আরও পড়ুন: জনসভা থেকে দ্রুত পাহাড় সমস্যা সমাধানের দাবিতে সরব তামাং, গুরুংয়ের নিশানায় বিজেপি]

এই ঘটনার প্রতিবাদে সোমবার সকাল থেকেই উত্তপ্ত হয়ে ওঠে পূর্ব বর্ধমান। কালনা-কাটোয়া রাজ্য সড়কের বিভিন্ন জায়গায় বিভিন্ন দেখায় বিজেপি কর্মীরা। জ্বালানো হয় টায়ার। পূর্বস্থলীতে পথে বসে শাসকদলের বিরুদ্ধে সুর চড়ান বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে তিনি বলেন, “পিসি-ভাইপো ক্ষমতায় টিকে থাকতে একের পর এক খুন করাচ্ছে। এভাবে চলতে পারে না। এই গুণ্ডারাজ আমরা শেষ করবই।” মন্ত্রী স্বপন দেবনাথকে মাফিয়া বলে কটাক্ষ করেন তিনি।

[আরও পড়ুন: ‘রাজনৈতিক কারণে কেন্দ্রের প্রকল্পের টাকা নিতে দেয়নি রাজ্য’, এবার বেসুরো জিতেন্দ্র তিওয়ারি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার