shono
Advertisement

‘ত্রিপুরার দায়িত্বে দাগী তৃণমূল নেতারাই’, নাম না করে রাজীব-কুণালকে তোপ দিলীপের

পালটা দিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায় ও কুণাল ঘোষ।
Posted: 12:50 PM Nov 15, 2021Updated: 12:50 PM Nov 15, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বেলাগাম প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। নাম না করে বিঁধলেন কুণাল ঘোষ, রাজীব বন্দ্যোপাধ্যায়দের (Rajib Banerjee)। দাবি করলেন, ত্রিপুরার দায়িত্বে থাকা সমস্ত তৃণমূল নেতারাই দুর্নীতিগ্রস্ত। পালটা দিলেন তৃণমূল নেতারাও।

Advertisement

বরাবরই প্রাতঃভ্রমণে যান দিলীপ ঘোষ। সোমবারও তার অন্যথা হয়নি। এদিন সল্টলেকে প্রাতঃভ্রমণের মাঝেই তৃণমূলকে তীব্র আক্রমণ করেন বিজেপি সাংসদ। বলেন, “তৃণমূল সমস্ত দুর্নীতিগ্রস্ত নেতাদেরকেই দায়িত্ব দেয়। ত্রিপুরার দায়িত্ব দেওয়া হয়েছে সমস্ত দাগী নেতাদের।” অর্থাৎ নাম না করে আক্রমণ করেছেন কুণাল ঘোষ ও রাজীব বন্দ্যোপাধ্যায়কে। পালটা দিয়েছেন প্রাক্তন বনমন্ত্রী তথা ত্রিপুরার দায়িত্বপ্রাপ্ত তৃণমূল নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, “ত্রিপুরার বিজেপি নেতারা দিনের পর দিন তৃণমূলের কর্মীদের ভয় দেখাচ্ছেন। দাগী লোকে তো বিজেপি ভরে রয়েছে।” এরপরই দিলীপ ঘোষকে চ্যালেঞ্জ ছুঁড়ে বলেন, “পারলে নাম করে বলুন তৃণমূলের কোন নেতা দুর্নীতিগ্রস্ত।”

[আরও পড়ুন: অসুস্থতায় মৃত্যু নাকি অন্য কিছু? উল্টোডাঙা স্টেশনের বাইরের শৌচালয়ে মহিলার দেহ উদ্ধারে রহস্য]

দিলীপ ঘোষের মন্তব্যের পালটা দিয়েছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। বলেন, “দিলীপ ঘোষের মুখে বড়বড় কথা মানায় না। উনি আগে নিজেদের দলের লোকদের দেখুন। ওনারা যেভাবে নিজের দলের লোকের দুর্নীতি ঢাকার চেষ্টা করছেন, সেটা সবার জানা।”

উল্লেখ্য, ত্রিপুরায় সংগঠন শক্তিশালী করার লক্ষ্যে ধীরে ধীরে এগোচ্ছে এ রাজ্যের শাসকদল। দলের ছাত্রনেতারা সেখানকার মাটি কামড়ে পড়ে রয়েছে। বর্তমানে ত্রিপুরার দায়িত্ব দেওয়া হয়েছে পোড় খাওয়া রাজনীতিবিদ রাজীব বন্দ্যোপাধ্যায়কে। পাশাপাশি নিয়মিত ত্রিপুরা যাচ্ছেন কুণাল ঘোষ-সহ অন্যান্যরা। একাধিক কর্মসূচির আয়োজন করা হচ্ছে। বাধার মুখেও পড়ছেন। বিজেপি শাসিত ত্রিপুরায় তৃণমূলের শক্তি বিস্তারে বারবার বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। তবে বিনা লড়াইয়ে এক বিন্দু জমি ছাড়তে রাজি নয় তৃণমূল। 

[আরও পড়ুন: নন্দীগ্রাম মামলা: ভোটগণনা নিয়ে জোড়া শুনানি সুপ্রিম কোর্ট ও হাই কোর্টে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement