shono
Advertisement

চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারত-পাক মহারণের আগে তাৎপর্যপূর্ণ মন্তব্য অমিত শাহর

জানেন কী বললেন বিজেপির সর্বভারতীয় প্রেসিডেন্ট? The post চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারত-পাক মহারণের আগে তাৎপর্যপূর্ণ মন্তব্য অমিত শাহর appeared first on Sangbad Pratidin.
Posted: 08:39 PM Jun 17, 2017Updated: 03:09 PM Jun 17, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত ও পাকিস্তানের মধ্যে কোনওরকম দ্বিপাক্ষিক ক্রিকেট সিরিজের সম্ভাবনা উড়িয়ে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। শনিবার তিনি সাফ জানালেন, অন্তর্জাতিক টুর্নামেন্ট ছাড়া এখন ভারত ও পাকিস্তানের মধ্যে দ্বিপাক্ষিক ক্রিকেট ম্যাচ হওয়া সম্ভব নয়।

Advertisement

শাহ বলেন, “আন্তর্জাতিক টুর্নামেন্টে ভারত ও পাকিস্তান একের অপরের বিরুদ্ধে খেলতেই পারে। কিন্তু ভারতও পাকিস্তানের মাটিতে ক্রিকেট খেলতে যাবে না, পাকিস্তানও ভারতে খেলতে আসতে পারবে না।” ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারত ও পাকিস্তান দ্বৈরথের আগে গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রধান অমিত শাহের এই মন্তব্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

[‘ভুয়ো খবরের জেরেই হাতে অস্ত্র তুলে নিচ্ছে কাশ্মীরি যুবকরা’]

ওয়াকিবহাল মহলের একাংশ মনে করছে, পাক মদতপুষ্ট জঙ্গিদের হামলায় জম্মু ও কাশ্মীরের অনন্তনাগে ৬ পুলিশকর্মীর মৃত্যুর পর ভারত ও পাকিস্তানের মধ্যে এখন আর কোনও ক্রিকেট ম্যাচের সম্ভাবনা নেই বললেই চলে। ভারত বারবার বলে এসেছে, সন্ত্রাস ও শান্তির লক্ষ্যে বৈঠক একসঙ্গে চলতে পারে না। প্রধানমন্ত্রী ইঙ্গিত দিয়েছেন, সন্ত্রাসের রাস্তা ছেড়ে আলোচনার টেবিলে এলে তবেই নয়াদিল্লি ও ইসলামাবাদের মধ্যে বরফ গলতে পারে। শেষবার দুই দেশের খেলোয়াড়দের সাক্ষাৎ হয়েছিল ২০০৮-এ এশিয়া কাপে। সেবছর পাকিস্তানে খেলতে গিয়েছিল ভারতীয় দল।

এই মুহূর্তে দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধির লক্ষ্যে তিনদিনের মুম্বই সফরে গিয়েছেন অমিত শাহ। এই সফরে তিনি শিব সেনা প্রধান উদ্ধব ঠাকরের সঙ্গে দেখা করবেন। এনডিএ-র তরফে পরবর্তী রাষ্ট্রপতি পদপ্রার্থীর নাম ঠিক করতে বৈঠকে বসবেন দু’জনে। এই প্রসঙ্গে শাহ এক সাংবাদিক সম্মলেন বলেন, “রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসাবে কোনও নাম চূড়ান্ত করার আগে বিজেপি তার সব শরিক দলগুলির সঙ্গে আলোচনায় বসবে।”

[আস্ত ছাগল গিলে এ কী অবস্থা হল পাইথনের! দেখুন ভিডিও]

The post চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারত-পাক মহারণের আগে তাৎপর্যপূর্ণ মন্তব্য অমিত শাহর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement