shono
Advertisement

হিন্দুদের উৎখাত করছে মুসলিমরা, অভিযোগ অস্বীকার মুখ্যমন্ত্রীর

কয়েকদিন আগেই মথুরায় পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের সঙ্ঘর্ষে প্রাণ হারান অন্তত ২৫ জন সাধারণ মানুষ ও ২ সিনিয়র পুলিশ অফিসার। The post হিন্দুদের উৎখাত করছে মুসলিমরা, অভিযোগ অস্বীকার মুখ্যমন্ত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 09:16 PM Jun 13, 2016Updated: 03:47 PM Jun 13, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের শামলি জেলার মুসলিম অধ্যুষিত কাইরানা শহরে হিন্দুদের উপর অত্যাচার করে, তাঁদের ঘরছাড়া করা হচ্ছে বলে যে অভিযোগ উঠেছে, তা মানতে নারাজ উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব।

Advertisement

(পাকিস্তানে হিন্দু বৃদ্ধকে পুলিশের নির্যাতন, প্রতিবাদের ঝড় নেট-দুনিয়ায়)

সোমবার মথুরা কাণ্ডে নিহত এসপি মুকুল দ্বিবেদীর পরিবারের সঙ্গে দেখা করতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অখিলেশ যাদব বলেন, “বিজেপি অভিযোগ করছে, সমাজবাদী পার্টির সমর্থকরা না কি হিন্দুদের তাড়িয়ে দিচ্ছে। আর কত মিথ্যা বলবে বিজেপি!” উত্তরপ্রদেশে ভোটের আগে কাইরানায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিঘ্নিত না করে সার্বিক উন্নয়নের দিকে নজর দিক বিজেপি, কটাক্ষ মুখ্যমন্ত্রীর।

এলাহাবাদের বিজেপি বিধায়ক ও মুজফফরনগর দাঙ্গায় অভিযুক্ত হুকুম সিং অভিযোগ করেছিলেন, কাইরানা শহরে হিন্দুদের উপর অত্যাচার করা হচ্ছে। তাঁর দাবি, ৩৪৬টি পরিবারকে ঘরছাড়া করেছে স্থানীয় মুসলিমরা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। কয়েকদিন আগেই মথুরায় পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের সঙ্ঘর্ষে প্রাণ হারান অন্তত ২৫ জন সাধারণ মানুষ ও ২ সিনিয়র পুলিশ অফিসার।

The post হিন্দুদের উৎখাত করছে মুসলিমরা, অভিযোগ অস্বীকার মুখ্যমন্ত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement