shono
Advertisement

Breaking News

বিজেপি মহিলা মোর্চার মিছিলে ‘বাধা’, পুলিশ ও দলীয় কর্মীদের ধস্তাধস্তি, রণক্ষেত্র হাজরা

ভবানীপুরে অগ্নিমিত্রা পলের নেতৃত্বে বিক্ষোভ বিজেপির।
Posted: 04:49 PM Aug 26, 2022Updated: 07:03 PM Aug 26, 2022

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: নারকেলডাঙায় অন্তঃসত্ত্বাকে মার, রাজ্যে একের পর এক নিয়োগ দুর্নীতির প্রতিবাদে পথে বিজেপি। হাজরায় যতীন দাস পার্ক মেট্রো স্টেশনের সামনে জমায়েত বিজেপির। মিছিল শুরুর আগে বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি। ভবানীপুরে অগ্নিমিত্রা পলের নেতৃত্বে বিক্ষোভ বিজেপির। বেশ কয়েকজনকে আটক করে পুলিশ। বিজেপির কর্মসূচি ঘিরে হাজরা, ভবানীপুরে কিছুক্ষণের জন্য যানচলাচল ব্যাহত হয়। ভোগান্তির শিকার পথচলতিরা।

Advertisement

সম্প্রতি এসএসসি নিয়োগ দুর্নীতিতে গ্রেপ্তার হয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়। গরু পাচার মামলায় সিবিআইয়ের জালে অনুব্রত মণ্ডল। আবার বিজেপির দাবি, নারকেলডাঙায় অন্তঃসত্ত্বাকে মারধরের ঘটনায় তৃণমূল ‘ঘনিষ্ঠ’ প্রোমোটর জড়িত। একের পর এক ঘটনার প্রতিবাদে শুক্রবার পথে নামে বিজেপি। এদিন দুপুর তিনটেয় মিছিলের ডাক দেয় বিজেপি মহিলা মোর্চা। দুপুর আড়াইটে থেকে যতীন দাস পার্ক মেট্রো স্টেশনের সামনে হাজরা মোড়ে জমায়েন হন বিজেপি কর্মী-সমর্থকরা। অভিযোগ, সভানেত্রী তনুশ্রী চক্রবর্তীর নেতৃত্বে মিছিল শুরুর আগেই তাতে বাধা দেয় পুলিশ। মহিলা পুলিশ না থাকায় সত্ত্বেও মহিলা মোর্চার কর্মী-সমর্থকদের টেনে প্রিজন ভ্যানে তোলার চেষ্টা করা হয়। মেট্রো স্টেশনের ভিতরে ঢুকেও বিজেপি কর্মী-সমর্থকদের পাকড়াও করা হয় বলেও দাবি গেরুয়া শিবিরের।

[আরও পড়ুন: ‘বলিউডে শুধু স্টার রয়েছে, দক্ষিণেই আসল সিনেমা তৈরি হয়’, বিস্ফোরক অনুপম খের]

এরপর ভবানীপুরে অগ্নিমিত্রা পলের নেতৃত্বে বিক্ষোভ কর্মসূচি শুরু করে বিজেপি। আগাম প্রস্তুতি না থাকায় বিক্ষোভ সামাল দিতে বেশ কিছুটা বেগ পেতে হয় বিজেপি কর্মী-সমর্থকদের। বিজেপির দাবি, জোর করে দলীয় কর্মী-সমর্থকদের আটক করা হয়। চলন্ত বাস দাঁড় করিয়ে যাত্রী নামিয়ে দেওয়া হয়। বিজেপি কর্মী-সমর্থকরা জোর করে ধাক্কা দিয়ে ওই বাসে তোলা হয়। এরপর বেশ কয়েকজন বিজেপি কর্মী-সমর্থককে আটক করে লালবাজারে পাঠানো হয়।

এদিকে, এদিন ‘চোর ধরো, জেল ভরো’ কর্মসূচিতে পৈলানে মিছিল করে বিজেপি। দিলীপ ঘোষের নেতৃত্বে মিছিলে পা মেলান কয়েকশো বিজেপি কর্মী-সমর্থক। মিছিল শেষে রাজ্যের শাসকদলকে একহাত নেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি। হাজরা এবং ভবানীপুরে দলীয় কর্মী-সমর্থকদের হেনস্তা করা হয়েছে বলেও দাবি দিলীপের।

 

[আরও পড়ুন: গাড়ির মধ্যেই পুলিশ অফিসারের কোলে উঠে সঙ্গমের আবদার তরুণীর! তারপর…]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement