shono
Advertisement

একাধিক আর্থিক দুর্নীতির অভিযোগ, বিজেপি জেলা সভাপতির পদত্যাগ চাইছেন দলীয় কর্মীরাই

পূর্ব বর্ধমান জেলা (গ্রামীণ) সভাপতির বাড়ির সামনে বিজেপি কর্মীদের প্রবল বিক্ষোভ। The post একাধিক আর্থিক দুর্নীতির অভিযোগ, বিজেপি জেলা সভাপতির পদত্যাগ চাইছেন দলীয় কর্মীরাই appeared first on Sangbad Pratidin.
Posted: 05:39 PM Jun 22, 2020Updated: 05:43 PM Jun 22, 2020

ধীমান রায়, কাটোয়া: আর্থিক নয়ছয়ের অভিযোগ তুলে পূর্ব বর্ধমান (গ্রামীণ) জেলা বিজেপি সভাপতির পদত্যাগের দাবিতে সরব দলীয় কর্মীরাই। সোমবার কাটোয়ায় বিজেপি নেতা কৃষ্ণ ঘোষের বাড়ির সামনে ঘণ্টা দুয়েক ধরে বিক্ষোভ দেখালেন তাঁরা। পোস্টারে তাঁর আর্থিক দুর্নীতির কথা লিখে, দলীয় পতাকা নিয়ে চলল বিক্ষোভ।

Advertisement

সপ্তাহ দেড়েক আগে আমফান বিপর্যয়ে দলের পক্ষ থেকে পাঠানো ত্রাণসামগ্রীর হিসেব চেয়ে দলের গ্রামীণ জেলা সভাপতির বাড়ির সামনে কর্মীরা বিক্ষোভ দেখিয়েছিলেন কর্মীরা। সোমবার একই ছবি দেখা গেল বিজেপি নেতার বাড়ির সামনে। তবে এদিনের বিক্ষোভে শামিল হন দলের আরও বেশি কর্মী, সমর্থক। এদিন দুপুর বারোটা থেকে দু’টো পর্যন্ত কাটোয়া কারবালাতলায় কৃষ্ণ ঘোষের বাড়ির সামনে ফেস্টুন ও দলীয় পতাকা নিয়ে টানা বিক্ষোভ দেখান বিজেপির কর্মীরা। তাঁরা কৃষ্ণ ঘোষের বিরুদ্ধে আর্থিক দুর্নীতির অভিযোগ তুলে, তাঁর পদত্যাগের দাবি জানান।

[আরও পড়ুন: সাগরে আমফানের ত্রাণ বিলিতেও ‘স্বজনপোষণ’, ক্ষোভে পঞ্চায়েত অফিসে ভাঙচুর স্থানীয়দের]

এদিন দুপুরে বিজেপির কাটোয়া বিধানসভার ৪৩ নম্বর মণ্ডল কমিটির কর্মীদের সঙ্গে পূর্বস্থলী এলাকার বেশ কয়েকজন বিক্ষুব্ধ দলীয় কর্মীও ছিলেন। বিক্ষোভকারীদের মধ্যে উৎপল সাঁতরা, দেবজ্যোতি মণ্ডলরা অভিযোগের সুরে বলছেন, “বিগত লোকসভা নির্বাচনে প্রচারের জন্য দলের দেওয়া ২৬ লক্ষ টাকার হিসাব দেননি কৃষ্ণ ঘোষ। এছাড়া অমিত শাহের কলকাতার সভার সময় খরচ হিসাবে দল থেকে দেওয়া টাকার হিসাব দেননি। আমফান বিপর্যয়ে ত্রাণের হিসাব নেই। তাই আমরা কৃষ্ণ ঘোষের পদত্যাগ চাইছি।”

[আরও পড়ুন: রথযাত্রায় করোনার কোপ পড়লেও পার্বণে ছুটি ঘোষণা করল রাজ্য সরকার]

সোমবার দলীয় কর্মীদের বিক্ষোভের সময় কৃষ্ণবাবু দলের কাজে বাইরে ছিলেন। পরে ফিরে এই পরিস্থিতি দেখে তিনি বলেন, “কারা বিক্ষোভ দেখাতে এসেছিলেন, আমি পুরো রিপোর্ট পাইনি। তবে দলের দেওয়া টাকার হিসাব দলের নির্দিষ্ট জায়গায় দেওয়া হয়েছে। যে কেউ চাইলেই হিসাব দেখাতে বাধ্য নই।” নিজের বিরুদ্ধে ওঠা আর্থিক দুর্নীতির অভিযোগ নস্যাৎ করে কৃষ্ণবাবুর দাবি, শাসকদলের উস্কানিতে কয়েকজন এই বিক্ষোভ দেখিয়েছে।

ছবি: জয়ন্ত দাস।

The post একাধিক আর্থিক দুর্নীতির অভিযোগ, বিজেপি জেলা সভাপতির পদত্যাগ চাইছেন দলীয় কর্মীরাই appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার