shono
Advertisement

ভয়াবহ বিস্ফোরণে কাঁপল লাহোর, মৃত বহু

আহতদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। The post ভয়াবহ বিস্ফোরণে কাঁপল লাহোর, মৃত বহু appeared first on Sangbad Pratidin.
Posted: 07:29 PM Jul 24, 2017Updated: 01:59 PM Jul 24, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিস্ফোরণে কেঁপে উঠল লাহোর। ঘটনায় অন্তত ২৬ জনের মৃত্যুর খবর মিলেছে। আহত পঞ্চাশেরও বেশি। আহতদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

Advertisement

[খাগড়াগড় অস্বীকার করলেও গুলশনের দায় স্বীকার জঙ্গি নাসিরুল্লার]

সোমবার বিস্ফোরণটি হয় লাহোরের ফিরোজপুর রোডের আরফা করিম আইটি টাওয়ারের কাছের বাজার এলাকায়। কাছেই একটি বাড়িতে নির্মাণের কাজ হচ্ছিল। সেই সময়ই আচমকা বিস্ফোরণটি হয়। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, আত্মঘাতী বিস্ফোরণ ছিল এটি। বাজারে বেশ কিছু মোটর সাইকেল থাকায় যা আরও ভয়ঙ্কর রূপ নেয়। ঘটনায় প্রায় ২৬ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে একাধিক পুলিশকর্মী রয়েছেন বলে জানা গিয়েছে।

 

ঘটনার পর তীব্র আতঙ্ক ছড়ায় এলাকায়। প্রায় সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশ। স্থানীয়দের সাহায্যে উদ্ধারকাজ শুরু করেন তাঁরা। জানা গিয়েছে, আহতদের মধ্যে লাহোর জেনারেল হাসপাতালে ২৯ জনের চিকিৎসা চলছে। বাকিরা যথাক্রমে জিন্না হাসপাতাল ও ইত্তেফাক হাসপাতালে ভর্তি।

[এবার আত্মরক্ষায় মহিলাদের হাতে উঠবে ‘আগ্নেয়াস্ত্র’]

ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন পাক সেনাপ্রধান কামার জাভেদ বাজওয়া। এর পূর্ণাঙ্গ তদন্তের আশ্বাস দিয়েছেন তিনি। যদিও কোনও সংগঠনের তরফ থেকে ঘটনার দায় এখনও পর্যন্ত কেউ স্বীকার করা হয়নি। প্রসঙ্গত, এপ্রিল মাসে লাহোরের বেদিয়ান রোডেও এত আত্মঘাতী বিস্ফোরণ হয়। ঘটনায় ছয় জনের মৃত্যু হয়। আহত হন ১৫ জনেরও বেশি।

 

[আত্মঘাতী বিস্ফোরণে কাবুলে মৃত বহু]

 

The post ভয়াবহ বিস্ফোরণে কাঁপল লাহোর, মৃত বহু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement