shono
Advertisement

ভেস্তে গেল কমিশন-ঐক্যফ্রন্ট বৈঠক, বাংলাদেশে নির্বাচন বয়কটের ইঙ্গিত বিএনপির

কমিশনের বিরুদ্ধে সরব ঐক্যফ্রন্টের নেতারা৷ The post ভেস্তে গেল কমিশন-ঐক্যফ্রন্ট বৈঠক, বাংলাদেশে নির্বাচন বয়কটের ইঙ্গিত বিএনপির appeared first on Sangbad Pratidin.
Posted: 09:20 PM Dec 25, 2018Updated: 10:33 PM Dec 25, 2018

সুকুমার সরকার, ঢাকা: ভেস্তে গেল নির্বাচন কমিশনের সঙ্গে বিএনপি-র নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের বৈঠক৷ ফলে বাংলাদেশে আসন্ন সাধারণ নির্বাচনে আদৌও বিএনপি অংশগ্রহণ করবে কিনা তা নিয়ে তৈরি হয়েছে চরম ধোঁয়াশা৷

Advertisement

[সেনা নামিয়েও হদিশ মিলল না এরশাদের, তুঙ্গে জল্পনা]

আগামী ৩০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে বাংলাদেশের একাদশতম সাধারণ নির্বাচন৷ তার আগে মঙ্গলবার নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে বৈঠকে বসেছিলেন বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা৷ সূত্রের খবর, বৈঠকে নির্বাচন কমিশনের কাছে বেশ কিছু দাবি-দাওয়া ও অভিযোগ পেশ করেন ঐক্যফ্রন্টের নেতার। যা মেনে নিতে অস্বীকার করেছেন বাংলাদেশের জাতীয় নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা৷ এরপরই তাঁর সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ড. কামাল হোসেন৷ পরে নির্বাচন কমিশনারের বিরুদ্ধে অভব্য আচরণের অভিযোগ তুলে বৈঠক ছেড়ে বেরিয়ে আসেন ঐক্যফ্রন্টের নেতারা৷ সাংবাদিক বৈঠকে মুখোমুখি হয়ে কমিশনের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন বিএনপির মহাসচিব তথা জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফারুল ইসলাম আলমগির৷

[বাংলাদেশে সফল হলেও বিদেশে ব্যর্থ মহম্মদ ইউনুস, ধাক্কা খেল তাঁর উদ্যোগ]

বিএনপি নেতা নজরুল ইসলাম খান অভিযোগ করেন, “আমরা পুলিশের হাতে নির্যাতিত হচ্ছি এবং সেই কথা বলতেই কমিশনের কাছে গিয়েছিলাম৷ কোনও সহানুভূতি না জানিয়ে উলটে পুলিশেরই পক্ষ নিয়েছেন কমিশনার৷” জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন বলেন, “কমিশনকে আমাদের কর্মীদের নিরাপত্তার ব্যবস্থা করতেই হবে।’ জোটের অন্যতম নেতা মঈন খানের হুঁশিয়ারি, “নির্বাচনের অনুকূল পরিবেশ তৈরি করতে না পারলে, কমিশন আমাদের বলে দিক৷ আমরা ভোট বয়কট করব৷”

The post ভেস্তে গেল কমিশন-ঐক্যফ্রন্ট বৈঠক, বাংলাদেশে নির্বাচন বয়কটের ইঙ্গিত বিএনপির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement