shono
Advertisement

খাস কলকাতায় স্বর্ণ ব্যবসায়ীর রহস্যমৃত্যু, পা বাঁধা অবস্থায় উদ্ধার দেহ

ঘর থেকে খোয়া গিয়েছে নগদ টাকা ও সোনা।
Posted: 09:48 PM Feb 27, 2022Updated: 09:49 PM Feb 27, 2022

অর্ণব আইচ: খাস কলকাতায় (Kolkata) ফের ব্যবসায়ীর রহস্যমৃত্যু। বাড়ি থেকে পা বাঁধা অবস্থায় উদ্ধার হল দেহ। লুটের উদ্দেশ্যে এসেই ব্যবসায়ীকে খুন করেছে দুষ্কৃতীরা? নাকি নেপথ্যে রয়েছে অন্য রহস্য? তা জানার চেষ্টায় তদন্তককারীরা।

Advertisement

জানা গিয়েছে, ওই ব্যবসায়ীর নাম দিলীপ গুপ্তা। কলকাতার শিবতলা স্ট্রিটের বাসিন্দা তিনি। অন্যান্যদিনের মতোই রবিবার সকালে দোকানে ছিলেন তিনি। সূত্রের খবর, এদিন কয়েকজনের তাঁর দোকানে যাওয়ার কথা ছিল। পরে সন্ধের দিকে দোতলার ঘর থেকে উদ্ধার হয় দিলীপ গুপ্তার দেহ। বাঁধা ছিল পা। লণ্ডভণ্ড ছিল গোটা ঘর। খোয়া গিয়েছে নগদ টাকা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর দেওয়া হয় পুলিশে।

[আরও পড়ুন: ওষুধ সংস্থার কর্মী সেজে কোটি টাকার প্রতারণা! কলকাতা পুলিশের জালে নাইজেরিয়ার যুবক]

ঘটনাস্থলে গিয়ে ইতিমধ্যেই দেহটি উদ্ধার করেছে পুলিশ। পুলিশ কুকুর নিয়ে গিয়ে তল্লাশি চালানো হয়েছে বাড়িতে। প্রাথমিক তদন্তের পর জানানো হয়েছে, সম্ভবত প্রথমে পা বাঁধা হয় ওই বৃদ্ধের। এরপর গলায় ফাঁস দিয়ে খুন করা হয় তাঁকে। পাশাপাশি, লুটপাট চালানো হয়েছে দিলীপবাবুর বাড়িতে। হয়তো লুটপাটে বাধা পেয়েই খুন করা হয়েছে ব্যবসায়ীকে তবে এই বিষয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ।

তদন্তকারীরা জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। দ্রুতই গোটা বিষয়টি স্পষ্ট হবে। তদন্তের স্বার্থে কথা বলা হবে মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে। খতিয়ে দেখা হবে সিসিটিভি ফুটেজ।

[আরও পড়ুন: আনিস কাণ্ডে এবার পথে TMCP, সিট’কে ধন্যবাদ জানাতে কলকাতায় হবে মিছিল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement