shono
Advertisement

পূর্বস্থলীতে তৃণমূল নেতার রহস্যমৃত্যু! সরষে খেতে মিলল পচাগলা দেহ

একমাস ধরে বেপাত্তা ছিলেন ওই তৃণমূল নেতা। কিন্তু কীভাবে মৃত্যু? তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।
Posted: 05:40 PM Feb 18, 2024Updated: 05:40 PM Feb 18, 2024

অভিষেক চৌধুরী, কালনা: পূর্ব বর্ধমানের পূর্বস্থলীর তৃণমূল নেতার রহস্যমৃত্যু। একমাস ধরে নিখোঁজ থাকার পর সরষে খেতে উদ্ধার পচাগলা দেহ। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

Advertisement

জানা গিয়েছে, ওই তৃণমূল নেতার নাম মিঠুন মাহাতো। পূর্ব বর্ধমানের পূর্বস্থলী ২ নম্বর ব্লকের কালেকাতলা ২ পঞ্চায়েতের মুড়াগাছার বাসিন্দা ছিলেন তিনি। সক্রিয় তৃণমূল কর্মী হিসেবে এলাকায় পরিচিত ছিলেন তিনি। স্থানীয় সূত্রে খবর, মাস খানেক আগে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন মিঠুন। তার পর আর ফেরেননি তিনি। বিভিন্ন জায়গায় খোঁজ খবর করলেও কোনও লাভ হয়নি। এসবের মাঝে রবিবার সকালে মুড়াগাছার বৈষ্ণবপাড়া এলাকায় সরষে খেতে এক যুবকের পচাগলা দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

[আরও পড়ুন: সারদা দেবীকে নিয়ে ব্যঙ্গচিত্র পোস্ট, তথাগতর তোপে অস্বস্তিতে বঙ্গ বিজেপি]

তড়িঘড়ি খবর দেওয়া হয় থানায়। খবর পেয়ে পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। তখনই মৃতের পকেটে মেলে একটি আধার কার্ড। তার সূত্র ধরেই মৃতের পরিচয় জানতে পারে পুলিশ। ইতিমধ্যেই দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। পরিবার সূত্রে খবর, দিনভর নেশায় ডুবে থাকতেন ওই তৃণমূল কর্মী। তবে কীভাবে মৃত্যু, তা নিয়ে সন্দিহান তিনি। এ বিষয়ে স্থানীয় বিধায়ক জানিয়েছেন, মিঠুনের কোনও শত্রু ছিল না। তবে বিষয়টা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: ‘প্যান্ট পরনি কেন?’, ফিনল্যান্ডের ছবি শেয়ার করতেই কটাক্ষের মুখে সোহিনী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement