shono
Advertisement

মাঠ থেকে অর্ধদগ্ধ সন্তান ও মায়ের দেহ উদ্ধার, মৃত্যুর কারণ নিয়ে ঘনাচ্ছে রহস্য

দেহের পাশ থেকে মিলেছে জলের বোতল ও ব্যাগ।
Posted: 01:37 PM Apr 27, 2022Updated: 03:16 PM Apr 27, 2022

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: মাঠ থেকে শিশু ও এক মহিলার অর্ধদগ্ধ দেহ উদ্ধার। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার (Purulia) মফস্বল থানার বেলমা গ্রামে। ইতিমধ্যেই দেহদুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। কিন্তু কীভাবে মৃত্যু হল তাঁদের? সন্তান-সহ বধূকে পুড়িয়ে দেওয়া হয়েছে নাকি নেপথ্যে অন্য তথ্য? তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, মৃত বধূর নাম সরস্বতী মাহালি। পুরুলিয়া মফস্বল থানার বেলমা গ্রামের বাসিন্দা তিনি। বুধবার সকালে দুমদুমি গ্রামের কাছে একটি ফাঁকা মাঠে অর্ধদগ্ধ অবস্থায় সরস্বতীকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খানিকটা দূরে একই অবস্থায় পড়েছিল তাঁর শিশুকন্যা। পাশে ছিল একটি ব্যাগ ও জলের বোতল। শোনা যাচ্ছে, কোথাও যাওয়ার জন্য বাড়ি থেকে বেড়িয়েছিলেন সরস্বতীদেবী। এরপর এদিন বেলার দিকে মাঠ থেকে উদ্ধার হয় দেহ। এই ঘটনায় স্বাভাবিকভাবেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তড়িঘড়ি খবর দেওয়া হয় থানায়।

[আরও পড়ুন: ফের বিদ্রোহ বঙ্গ বিজেপিতে, মণ্ডল কমিটির সভাপতি হওয়ার বয়সসীমা বেঁধে দিতেই শুরু বিতর্ক]

ইতিমধ্যেই দেহদুটি উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন‍্য পুরুলিয়া দেবেন মাহাত গভর্নমেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কিন্তু এই ঘটনায় একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। কীভাবে মৃত্যু হল ওই দু’জনের তা নিয়ে রীতিমতো ধোঁয়াশা তৈরি হয়েছে। পুড়িয়ে খুনের পর দেহ দুটি ফেলে যাওয়া হয়েছে মাঠে? সন্তানকে নিয়ে বাড়ি থেকে বেরনোর পর খুন করা হয়েছে তরুণী ও তাঁর সন্তানকে খুন? সেক্ষেত্রে কী কারণে খুন? নেপথ্যে কে বা কারা রয়েছে? কারও সঙ্গে শত্রুতা ছিল মহিলার? এহেন একাধিক প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ।

[আরও পড়ুন: সম্পর্কে টানাপোড়েন! প্রেমিকাকে গলার নলি কেটে ‘খুন’, হলদিয়ার তরুণী উদ্ধারে চাঞ্চল্যকর তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার