shono
Advertisement

ঢাকায় বয়লার ফেটে কারখানায় বিস্ফোরণ, মৃত ১৯

সুকুমার সরকার, ঢাকা: শনিবার সকালে টঙ্গী বিসিক শিল্পনগরীর এক কারখানায় বয়লার ফেটে মৃত্যু হল ১৯ কর্মীর৷ গুরুতর জখম হয়েছেন বহু শ্রমিক৷ ঢাকা থেকে ১৬ কিলোমিটার দূরে অবস্থিত এই শিল্পনগরী৷ সেখানে টাম্পাকো ফয়েলস লিমিটেড নামে এক কারখানায় শনিবার সকাল ৬টায় বয়লার ফেটে বিস্ফোরণ ঘটে৷ প্রায় সঙ্গে সঙ্গেই বিধ্বংসী আগুন ছড়িয়ে পড়ে পুরো কারখানায়। বিস্ফোরণের ভয়াবহতা এতখানি ছিল যে […] The post ঢাকায় বয়লার ফেটে কারখানায় বিস্ফোরণ, মৃত ১৯ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:42 PM Sep 10, 2016Updated: 12:12 PM Sep 10, 2016

সুকুমার সরকার, ঢাকা: শনিবার সকালে টঙ্গী বিসিক শিল্পনগরীর এক কারখানায় বয়লার ফেটে মৃত্যু হল ১৯ কর্মীর৷ গুরুতর জখম হয়েছেন বহু শ্রমিক৷

Advertisement

ঢাকা থেকে ১৬ কিলোমিটার দূরে অবস্থিত এই শিল্পনগরী৷ সেখানে টাম্পাকো ফয়েলস লিমিটেড নামে এক কারখানায় শনিবার সকাল ৬টায় বয়লার ফেটে বিস্ফোরণ ঘটে৷ প্রায় সঙ্গে সঙ্গেই বিধ্বংসী আগুন ছড়িয়ে পড়ে পুরো কারখানায়। বিস্ফোরণের ভয়াবহতা এতখানি ছিল যে  কারখানাটির একাংশ প্রায় ধসে পড়েছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিট পৌঁছায় ঘটনাস্থলে। সকাল সোয়া ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে বলে জানা যাচ্ছে।

এদিকে দুর্ঘটনায় ঘটনাস্থলেই প্রাণ হারান ১৯ জন।  মারাত্মক জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে প্রায় ৩৬ জন শ্রমিককে। এঁদের অনেকের অবস্থাই আশঙ্কাজনক। টঙ্গী হাসপাতাল কর্তৃপক্ষর তরফে জানানো হয়েছে, গুরুতর জখম অন্তত ৩০ জন কর্মীকে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে।

The post ঢাকায় বয়লার ফেটে কারখানায় বিস্ফোরণ, মৃত ১৯ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement