shono
Advertisement

‘বাইক আরোহী বুকে ঘুষি মেরে পালায়,’ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করলেন কঙ্গনা

ঠিক কী হয়েছিল সেদিন? The post ‘বাইক আরোহী বুকে ঘুষি মেরে পালায়,’ ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করলেন কঙ্গনা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:55 PM Jun 07, 2019Updated: 04:55 PM Jun 07, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামাজিক ইস্যু নিয়ে বরাবরই কঙ্গনা রানাউত সরব। স্পষ্টবক্তা। কোনও রাখঢাক না করে দৃঢ় কণ্ঠে প্রতিবাদ করেন। ঠোঁটকাটাও বটে! বেঁফাস মন্তব্যের দৌলতে প্রায়ই শিরোনামে উঠে আসে তাঁর নাম। সামাজিক হেনস্তা নিয়েও বেশ অকপট কঙ্গনা। সম্প্রতি টেলিভশন চ্যানেলের জনপ্রিয় অনুষ্ঠানে এসে শৈশবের এক ভয়াবহ যৌন হেনস্তার অভিজ্ঞতার কথা বর্ণনা করেন অভিনেত্রী।

Advertisement

[আরও পড়ুন: প্রথম দিনেই ৪২ কোটির ব্যবসা! ভাইজানের কেরিয়ারে নয়া রেকর্ড গড়ল ‘ভারত’ ]

ওই শোয়ের সঞ্চালক ছিলেন আমির খান। কঙ্গনার পাশাপাশি ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন এবং পরিণীতি চোপড়াও। বর্তমান সমাজে বলিউডি ছবির প্রভাব এবং সিনেমার দ্বারা নবপ্রজন্মের মন কীভাবে ও কতটা প্রভাবিত হচ্ছে, তা ছিল শোয়ের আলোচ্য বিষয়বস্তু। এপ্রসঙ্গে নিজের মতামত ব্যক্ত করতে গিয়েই নিজের জীবনের এক খারাপ অভিজ্ঞতার কথা দর্শকদের সঙ্গে ভাগ করে নেন কঙ্গনা। তিনি বলেন, চণ্ডীগড়ে স্কুলে পড়ার সময় রাস্তায় মোটরবাইক আরোহী ছেলেরা ছাত্রীদের শরীর স্পর্শ করার চেষ্টা করত। তিনিও এরকম বিশ্রী ঘটনার সম্মুখীন হয়েছিলেন। স্কুল থেকে ফেরার পথে একদিন বাইক নিয়ে তীব্র গতিতে তাঁর দিকে ধেয়ে এসেছিল এক তরুণ। নারীশরীর স্পর্শ করার উন্মাদনায় সে সরাসরি কিশোরী কঙ্গনার বুকে ঘুসি মারে। মুহূর্তের মধ্যে জ্ঞান হারিয়ে কঙ্গনা লুটিয়ে পড়েন রাস্তায়। প্রায় মিনিট পাঁচেক ওই ভাবে পড়ে থাকার পরে ধীরে ধীরে তাঁর হুঁস ফিরেছিল বলে জানান কঙ্গনা। কঙ্গনার কথায়, তার কতটা লেগেছে সেসময় সেই চিন্তা মাথায় আসার থেকেও আগে মনে হয়েছিল কেউ দেখল না তো! তিনি বলেন, ‘প্রথমেই যে কথাটা মাথায় এসেছিল তা হল, কেউ কি ঘটনাটি দেখেছে? কারণ, এরকম ঘটনা হলে তো সচরাচর মেয়েদের দোষ হয় সবার আগে।’

[আরও পড়ুন: ‘ছপাক’-এর শুটিংয়ের শেষ দিনে আবেগঘন মেঘনা-দীপিকা]

কঙ্গনার কথায় সায় দিয়ে পরিণীতি চোপড়াও বলেন, ‘এমন ভাবনা মাথায় আসা অস্বাভাবিক নয়। সমাজ তো এভাবেই দেখে মেয়েদের।’ কঙ্গনা রানাউত আপাতত একাধিক ছবির কাজে ব্যস্ত। ‘পাঙ্গা‘র কাজ চলছে। মুক্তির অপেক্ষায় ‘মেন্টাল হ্যায় কেয়া’। তবে, বিতর্কে জড়িয়ে সেন্সর বোর্ডের তরফে মুক্তির ছাড়পত্র পাচ্ছে না কঙ্গনার এই ছবি। তবে, শোনা যাচ্ছে ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’র মতোই ‘মেন্টাল হ্যায় কেয়া’-র পরিচালকের আসনেও বসতে চলেছেন কঙ্গনা। কারণ, পোস্ট প্রোডাকশনের কাজ নাকি কিছুতেই পছন্দ হচ্ছে না তাঁর।

The post ‘বাইক আরোহী বুকে ঘুষি মেরে পালায়,’ ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করলেন কঙ্গনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement