shono
Advertisement

বোমায় উড়বে অমিতাভ-ধর্মেন্দ্র-মুকেশ আম্বানির বাংলো! হুমকি ফোনের পরই তদন্তে পুলিশ

ফোনে এও দাবি করা হয়, মুম্বইয়ের দাদারে অস্ত্রসস্ত্র নিয়ে পৌঁছে গিয়েছে ২৫ জন।
Posted: 02:16 PM Mar 01, 2023Updated: 02:16 PM Mar 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন ও ধর্মেন্দ্রর বাংলো। বোমায় উড়বে শিল্পপতি মুকেশ আম্বানির বিলাসবহুল বাংলো আন্তালিয়াও। এমনই হুমকি ফোন এল নাগপুরের পুলিশ কন্ট্রোলে। যার পরই তৎপরতার সঙ্গে মুম্বই পুলিশকে এলার্ট করা হয়। কোথা থেকে ফোন এসেছে, কোন উদ্দেশে, কে বা কারা ফোনটি করেছিল, তা খতিয়ে দেখছে মুম্বই পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার নাগপুর পুলিশ কন্ট্রোল রুমে একটি ফোন আসে। ফোনের ওপার থেকে ভেসে আসা গলায় জানানো হয়, বিগ বি (Amitabh Bachchan) ও ধর্মেন্দ্রর বাংলো এবং মুকেশ আম্বানির বাংলো বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে। শুধু তাই নয়, ফোনে এও দাবি করা হয় যে ইতিমধ্যেই মুম্বইয়ের দাদারে অস্ত্রসস্ত্র নিয়ে পৌঁছে গিয়েছে ২৫ জন। দেশের বাণিজ্যনগরে বড়সড় সন্ত্রাস হামলার ছক রয়েছে। এমন ফোন পেতেই নড়েচড়ে বসে নাগপুর পুলিশ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় মুম্বই পুলিশকে। খবর পাওয়ামাত্র তিন সেলিব্রিটির বাড়ির সামনেই বম্ব স্কোয়াড পাঠানো হয়। চলে চিরুনি তল্লাশি।

[আরও পড়ুন: ৩ রাজ্যের ভোট মিটতেই অনেকটা বাড়ল রান্নার গ্যাসের মূল্য, জানুন বাংলায় কত দাম]

অমিতাভ ও ধর্মেন্দ্র ও আম্বানির বাংলোর সামনে নিরাপত্তা বাড়ানো হয়েছে বলে খবর। আবার এরই মাঝে মুকেশ আম্বানি (Mukesh Ambani) ও তাঁর পরিবারকে জেড প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দেওয়ার নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। যদিও এই ঘটনার সঙ্গে তার কোনও সম্পর্ক নেই।

মুম্বই পুলিশ জানিয়েছে, ফোনটি আদৌ ভুয়ো ছিল নাকি উদ্দেশ্যপ্রণোদিতভাবেই তা করা হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। কে ফোন করেছিল, তার খোঁজও শুরু হয়েছে। প্রসঙ্গত, মুম্বইয়ে মোট পাঁটি বাংলো রয়েছে অমিতাভের। তবে বর্তমানে তিনি থাকেন জলসা। এদিকে, জুহুর বাংলোর থাকেন ধর্মেন্দ্র। আর আন্তালিয়ায় বাস গোটা আম্বানি পরিবারের।

[আরও পড়ুন: ১২২ বছরের উষ্ণতম ফেব্রুয়ারি এবারই, মার্চের শুরুতে ৩৫ ডিগ্রি ছাড়াবে কলকাতার তাপমাত্রা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement