shono
Advertisement

শাহজাহান গ্রেপ্তার হতেই ‘পালটা মারে’র হুমকি ভাইয়ের, সন্দেশখালির বাতাসে কি বারুদের গন্ধ?

শুভেন্দু অধিকারীকে গ্রেপ্তারির দাবি শাহজাহানের ভাইয়ের।
Posted: 12:18 PM Feb 29, 2024Updated: 03:19 PM Feb 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশি হেফাজতে শেখ শাহজাহান। ‘আতঙ্কে’র সন্দেশখালিতে উৎসবের মেজাজ। তবে গলিতে-গলিতে শোনা যাচ্ছে, পুলিশের বুটের আওয়াজ। চলছে রুট মার্চ। রাজনীতির কারবারিরা বলছেন, সন্দেশখালি ‘বেতাজ বাদশা’ গ্রেপ্তারির পর তাঁর অনুগামীরা ফের ‘আগুন’ জ্বালাতেন পারেন দ্বীপ এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সতর্ক পুলিশ। এমন পরিস্থিতিতে এবার পালটা ‘মারে’র হুমকি দিলেন শাহজাহানের আরেক ভাই শেখ আলমগীর।

Advertisement

তাঁর কথায়, “আইন যেন সকলের জন্য় সমান হয়। যদি শাহজাহানের বিরুদ্ধে জমি দখল, ধর্ষণ, গণধর্ষণের অভিযোগ প্রমাণিত হয় তবে আইন আইনের পথে হাঁটবে। কিন্তু যদি অভিযোগ প্রমাণিত না হয়, তাহলে যারা যারা এই অভিযোগ তুলেছে তাঁদের প্রত্যেকের বিরুদ্ধে মানহানির মামলা করব।” একইসঙ্গে নারদ মামলায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে গ্রেপ্তারির দাবি জানিয়েছে তিনি।

[আরও পড়ুন: সংসারে আসছে নতুন সদস্য, তারিখ জানালেন দীপিকা-রণবীর]

৫ জানুয়ারি রেশন দুর্নীতির তদন্তে শাহজাহানের বাড়িতে হানা দেয় ইডি। কিন্তু খালি হাতে ফিরতে হয় তাদের। এ নিয়ে শেখ আলমগীরের দাবি, “সাতসকালে শেখ শাহজাহানের বাড়িতে হানা দেয় ইডি। কিন্তু কিছুই পায়নি। যদি রেশন দুর্নীতির অভিযোগ প্রমাণিত হয় তাহলে ব্যবস্থা নিক তদন্তকারী সংস্থা। কিন্তু যাদের ক্যামেরায় টাকা নিতে দেখা গিয়েছে, তাদের বিরুদ্ধে কেন ব্যবস্থা নেওয়া হচ্ছে না? ” উল্লেখ্য, শুভেন্দু অধিকারীকে গ্রেপ্তারির দাবি শোনা যায় তৃণমূল নেতৃত্বের গলায়। এবার সেই একই সুরে সরব হলেন শাহজাহানের ভাইও। 

শেখ আলমগীর যেভাবে ‘পালটা মারে’র হুমকি দিলেন তাতে অনেকেই সন্দেশখালির বাতাসে বারুদের গন্ধ পাচ্ছেন। টেনে আনছেন বগটুই কাণ্ডের কথা। ভাদু শেখের খুনের পর যেভাবে তাঁর অনুগামীরা ‘বদলা’ নিতে ঘরে ঘরে আগুন ধরিয়েছিলেন, শাহজাহানের গ্রেপ্তারির পর সন্দেশখালিতে তার পুনরাবৃত্তি হবে না তো, আতঙ্কের চোরাস্রোত বইছে সন্দেশখালির ঘরে ঘরে। 

 

[আরও পড়ুন: মধ্যপ্রদেশে ভয়াবহ পথ দুর্ঘটনা, নিহত অন্তত ১৪]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার