shono
Advertisement
Buddhadeb Bhattacharjee

'সঠিক ভাবনা, ভুল পদ্ধতির ট্র্যাজিক নায়ক', বুদ্ধ স্মরণে কুণাল ঘোষ

এক্স হ্যান্ডেলে পুরনো সফরের ছবি পোস্ট করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।
Published By: Tiyasha SarkarPosted: 01:28 PM Aug 08, 2024Updated: 02:05 PM Aug 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। শোকপ্রকাশ করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। এক্স হ্যান্ডেলে স্মৃতিচারণা করে লিখলেন, "সঠিক ভাবনা, ভুল পদ্ধতির এক ট্র্যাজিক নায়ক হিসাবে ইতিহাসের পাতায় থাকবেন তিনি। প্রণাম তাঁকে।”

Advertisement

বহুবছর ধরে অসুস্থ প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য(Buddhadeb Bhattacharjee)। বৃহস্পতিবার সকালে মৃত্যু হয়েছে প্রয়াত বাম জমানার শেষ মুখ্যমন্ত্রীর। তাঁর মৃত্যুতে স্বাভাবিকভাবেই শোকস্তব্ধ সবমহল। বৃহস্পতিবার সকালে এক্স হ্যান্ডেলে পুরনো সফরের ছবি পোস্ট করলেন কুণাল ঘোষ। তাঁকে শ্রদ্ধা জানিয়ে লিখলেন, "রাজনৈতিক বিরোধিতা থাকলেও সাংবাদিক হিসাবে তাঁর যে স্নেহ, সহযোগিতা পেয়েছি, তা ভরা থাকবে স্মৃতিসুধায়।" তিনি আরও লেখেন, "সঠিক ভাবনা, ভুল পদ্ধতির এক ট্র্যাজিক নায়ক হিসাবে ইতিহাসের পাতায় থাকবেন তিনি। প্রণাম তাঁকে।"

 

[আরও পড়ুন: ‘বিতর্কিত’ বুদ্ধ থেকে ‘ভদ্রলোক’ মুখ্যমন্ত্রী, অমলিনই রয়ে গেল সেই সাদা ধুতি]

বুদ্ধদেব ভট্টাচার্যের মৃত্যুতে সকালে সোশাল মিডিয়ায় শোকজ্ঞাপন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। পরবর্তীতে তাঁর বাড়িতেও যান তিনি। কথা বলেন বুদ্ধবাবুর স্ত্রী, সন্তানের সঙ্গে। জানালেন, খবরটা জানার পরই কেমন একটা অস্বস্তি ঘিরে ধরেছিল তাঁকে। আচমকা হাত কেটে গলগল করে রক্ত বেরিয়ে যায়। দুঃখপ্রকাশ করেছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। বললেন, “রাজনৈতিক মত পার্থক্য ছিল। কিন্তু ওনার সততার জন্য ওনাকে অত্যন্ত সম্মান করি। এই ক্ষতি অপূরণীয়। পরিবার এই কঠিন সময় কাটিয়ে উঠুক।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। শোকপ্রকাশ করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।
  • এক্স হ্যান্ডেলে স্মৃতিচারণা করে লিখলেন, "সঠিক ভাবনা, ভুল পদ্ধতির এক ট্র্যাজিক নায়ক হিসাবে ইতিহাসের পাতায় থাকবেন তিনি। প্রণাম তাঁকে।”
Advertisement