shono
Advertisement

জাল পাসপোর্ট! মহালয়ায় রাজ্যের জায়গায়-জায়গায় অভিযান সিবিআইয়ের

শিলিগুড়ি ও উলুবেড়িয়ায় চলছে তল্লাশি।
Posted: 12:29 PM Oct 14, 2023Updated: 12:44 PM Oct 14, 2023

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: মহালয়ার দিনও তৎপর কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা CBI। শনিবার ভারত-নেপাল সীমান্ত এলাকার শিলিগুড়িতে (Siliguri) তল্লাশি চালাচ্ছেন কেন্দ্রীয় আধিকারিকরা। সূত্রের খবর, জাল পাসপোর্ট মামলায় তল্লাশিতে নেমেছে তারা। শুধু শিলিগুড়ি নয়, তল্লাশি চলছে উলুবেড়িয়াতেও (Uluberia)।

Advertisement

এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, ভারত-নেপাল সীমান্ত লাগোয়া শিলিগুড়ির নকশাল বাড়ির পানিঘাটা এলাকায় একটি বাড়িতে তল্লাশি শুরু হয়েছে। তল্লাশি চলছে অটল চা বাগানের অফিসেও। এর পাশাপাশি আরও এক ব্যবসায়ীর বাড়িতেও অভিযান চলছে। পুলিশ সূত্রে খবর, টাকা-সহ এক পাসপোর্ট অফিসারকে আটক করে পানিঘাটা এলাকার বাড়িটিতে নিয়ে যাওয়া হয়েছে। ইতিমধ্যে দুই এজেন্টকে আটক করা হয়েছে বলে সূত্রের খবর। 

[আরও পড়ুন: দাউদাউ করে জ্বলছে ভোজ্য তেলের গুদাম, আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা]

অন্যদিকে উলুবেড়িয়ায়ও চলছে সিবিআই তল্লাশি। উলুবেড়িয়া ১ ব্লকের মহিষালি গ্রামে শেখ শাহানুরের বাড়িতে সিবিআই হানা চলছে। ভোর চারটে নাগাগ চারজনের একটি দল শাহানুরের বাড়িতে ঢোকে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শাহানুর পাসপোর্ট সংক্রান্ত বিষয়ে কাজকর্ম করতেন।

প্রসঙ্গত. গত কয়েকদিন ধরেই রাজ্যজুড়ে সিবিআই তল্লাশি চলছে। বেশিরভাগ সময় বাইরেই থাকত কাজকর্ম নিয়ে। বাড়িতে খুব বেশি সময় থাকতেন না। এলাকায় ভালো ছেলে বলেই সকলে জানত কিন্তু তার মাঝখানে জাল পাসপোর্টের কাজ করত সেটা ভেবে পাচ্ছে না গ্রামের বাসিন্দারা।

[আরও পড়ুন: অবশেষে সম্মতি বোসের, পুজোর আগে ৭১ জন বন্দিকে মুক্তির সিদ্ধান্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার