shono
Advertisement

তৃণমূল ত্যাগের পরই শুভেন্দুকে Z ক্যাটেগরির নিরাপত্তা দিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক

বুলেটপ্রুফ গাড়ি পাচ্ছেন শুভেন্দু।
Posted: 01:57 PM Dec 18, 2020Updated: 03:06 PM Dec 18, 2020

কৃষ্ণকুমার দাস: শুভেন্দু অধিকারীকে জেড ক্যাটেগরির নিরাপত্তা দিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। রাজ্যের প্রাক্তন এই মন্ত্রীর জন্য থাকছে বুলেট প্রুফ গাড়ি। তৃণমূল ত্যাগের পরই জেড ক্যাটেগরির নিরাপত্তা শুভেন্দুর বিজেপি যোগের জল্পনা আরও বাড়াচ্ছে বলেই দাবি রাজনৈতিক মহলের।

Advertisement

শুভেন্দু অধিকারীকে নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল রাজনৈতিক মহলে। কানাঘুষো চলছিল দলবদল করবেন তিনি। এই পরিস্থিতিতে গতমাসের শেষদিকে মন্ত্রিত্ব ছাড়েন শুভেন্দু। তার আগেই রাজ্যের তিনটি দপ্তরের মন্ত্রী থাকাকালীন যে ‘জেড প্লাস’ ক্যাটেগরির নিরাপত্তা পেতেন শুভেন্দু, তা ছেড়ে দেন তিনি। এরপর থেকেই শোনা যাচ্ছিল, তৃণমূলের প্রাথমিক সদস্য পদ ছাড়ার পরই কেন্দ্রের তরফে জেড ক্যাটেগরির নিরাপত্তা পাবেন প্রাক্তন এই মন্ত্রী। জল্পনাই সত্যি হল। তৃণমূলের সঙ্গে সম্পর্কচ্ছেদের পরই কেন্দ্রের তরফে নিরাপত্তা দেওয়া হল শুভেন্দুকে। জানা গিয়েছে, শুক্রবার বেলা ২ টো নাগাদ কলকাতা থেকে বাহিনী-সহ গাড়ি কাঁথির উদ্দেশ্যে রওনা দিয়েছে। পৌঁছবে সন্ধেয়। ইতিমধ্যেই কেন্দ্রের তরফে পূর্ব মেদিনীপুরের এসপিকে নির্দেশ দেওয়া হয়েছে শুভেন্দুর নিরাপত্তার বাহিনীর দায়িত্বে থাকা আধিকারিককে সমস্ত সহযোগিতা করার। সূত্রের খবর, আজ কাঁথির শান্তিকুঞ্জেই রয়েছেন শুভেন্দু। সেখান থেকেই ঘনিষ্ঠ নেতাদের সঙ্গে যোগাযোগ করছেন।

[আরও পড়ুন: নাড্ডার কনভয়ে হামলা থেকে শিক্ষা, অমিত শাহর নিরাপত্তা নিয়ে রাজ্য পুলিশকে চিঠি CPRF’এর]

উল্লেখ্য, মন্ত্রিত্ব ত্যাগের পর বিধায়ক পদ এমনকী তৃণমূলের প্রাথমিক সদস্যপদ ত্যাগ করেছেন শুভেন্দু অধিকারী। দলের প্রতি ক্ষোভ উগড়ে দেন আরও একাধিক তৃণমূল নেতা। গতকালই পদ ছাড়েন জিতেন্দ্র তিওয়ারি-সহ একাধিক নেতা। শুক্রবার সকালেই দল ছেড়েছেন শীলভদ্র দত্তও। 

[আরও পড়ুন: শুভেন্দু, জিতেন্দ্রর পর তৃণমূল ছাড়লেন শীলভদ্র দত্ত, অমিত শাহর সভাতেই বিজেপিতে যোগদান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার