shono
Advertisement

স্ত্রীকে মারধর করেন! ঘরোয়া হিংসার অভিযোগে কাঠগড়ায় সুস্মিতা সেনের ভাই

২০১৯ সালে হিন্দি টেলিভিশন অভিনেত্রী চারুর সঙ্গে সুস্মিতার ভাই রাজীবের বিয়ে হয়েছিল।
Posted: 02:20 PM Oct 26, 2022Updated: 02:20 PM Oct 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারধর করা হয়েছে। সুস্মিতা সেনের (Sushmita Sen) ভাই রাজীবের বিরুদ্ধে এমনই অভিযোগ আনলেন তাঁর স্ত্রী। শোনা গিয়েছে, এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়েই স্বামীর বিরুদ্ধে ঘরোয়া হিংসার অভিযোগ এনেছেন তিনি।

Advertisement

হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ রাজীবের স্ত্রী চারু আসোপা (Charu Asopa)। ইউটিউব চ্যানেল রয়েছে রাজীবের। ২০১৯ সালে দু’জনের বিয়ে হয়। গত বছরের নভেম্বরে মেয়ে জিয়ানার জন্ম হয়। তারপর থেকেই চারু ও রাজীবের মনোমালিন্যের খবর প্রকাশ্যে আসে। এর আগেও দু’জনের আলাদা হওয়ার খবর শোনা গিয়েছিল। কিন্তু পরে আবার সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবি পোস্ট করেন চারু ও রাজীব। ছবি দেখে অনেকেই ভেবেছিলেন, হয়তো নিজেদের ঝামেলা মিটিয়ে নিয়েছেন তাঁরা। 

[আরও পড়ুন: জাতীয় পুরস্কারজয়ী ‘অভিযাত্রিক’ ছবিই সত্যজিতের ‘অপু ট্রিলজি’র সিক্যুয়েল, স্বীকৃতি কেন্দ্রের]

কিন্তু এরপরই আবার সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে আনফলো করেন চারু-রাজীব। তাতেই নতুন করে দু’জনের সম্পর্কের ভাঙনের খবর প্রকাশ্যে আসে। শোনা গিয়েছে, এ বিষয়ে এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে চারু অভিযোগ জানিয়েছেন, রাজীব অত্যন্ত বদরাগী এবং সন্দেহবাতিক। অভিনেত্রীর অভিযোগ, ‘আকবর কা বল বীরবল’ ধারাবাহিকের শুটিং চলাকালীন তাঁর সহ-অভিনেতাদের ফোন করে হুমকি দিতেন রাজীব। চারুর থেকে তাঁদের দূরে থাকতে বলতেন। একাধিকবার গায়ে হাতও তুলেছেন। 

চারু জানান, প্রথমে তিনি ভেবেছিলেন রাজীব শুধরে যাবেন। কিন্তু পরিস্থিতি যেদিকে যাচ্ছে তাতে সম্পর্ক জোড়া লাগানো সম্ভব নয়। তাই এবার ডিভোর্সের পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছেন বলেই জানান চারু। নিজের জন্য কোনও খোরপোশ দাবি করবেন না বলেই জানিয়েছেন অভিনেত্রী। তবে রাজীব নাকি মেয়ের যাবতীয় খরচের দায়িত্ব নিতে চেয়েছেন। ইতিমধ্যেই মুম্বইয়ে ফ্ল্যাট ভাড়া নিয়েছেন। সেখানেই থাকবেন বলে জানান চারু। নিজের মতো করে নতুন জীবন শুরু করতে চান তিনি।

[আরও পড়ুন: চিড়িয়াখানা জমজমাট, শিম্পাঞ্জি ‘বাবু’র জন্মদিনের সেলিব্রেশনে কেক কাটলেন মীর-স্বস্তিকা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement