shono
Advertisement

ধারাবাহিক চুমুতে ঝড় তুলছে ‘ওকে জানু’!

ক্লিক করে দেখুন ছবিগুলো! এমন অভিনব চুমু বলিউডের ছবিতে আগে দেখেছেন কি? The post ধারাবাহিক চুমুতে ঝড় তুলছে ‘ওকে জানু’! appeared first on Sangbad Pratidin.
Posted: 12:27 AM Dec 10, 2016Updated: 09:39 PM Dec 09, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাহলে কি ইমরান হাশমিই ঠিক? রুপোলি পর্দায় ঝড় তোলার জন্য এখনও বলিউডের হাতিয়ার সেই যৌনদৃশ্যই? প্রকারান্তরে চুমু? যা একই সঙ্গে কুখ্যাত এবং বিখ্যাত করে তোলার পাশাপাশি ইমরান হাশমিকে দিয়েছে বলিউডের সিরিয়াল কিসার-এর তকমা!

Advertisement


হিসেব তো তাই বলছে। মণি রত্নমের ‘ওকে কানমানি’ ছবির যে হিন্দি ভার্সনটা বানাচ্ছেন পরিচালক শাদ আলি, তার প্রথম স্টিলটা ছিল নায়িকা শ্রদ্ধা কাপুর এবং নায়ক আদিত্য রায় কাপুরের অন্তরঙ্গ মুহূর্তের। সে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন খোদ ছবির প্রযোজক করণ জোহর। সঙ্গে জানিয়েছিলেন, ‘ওকে জানু’ মুক্তি পাবে ২০১৭ সালের ১৩ জানুয়ারি। তার পরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল শ্রদ্ধা আর আদিত্যর আরও এক অন্তরঙ্গ মুহূর্ত যা ‘ওকে জানু’র জন্য ফ্রেমবন্দি করা হয়েছিল। সেই ছবিটিও আগেরটার মতোই সাদা-কালো। সেখানে আলিঙ্গন ছাড়িয়ে চুম্বনে পৌঁছে গিয়েছে রসায়ন।


কিন্তু এবার খুব অভিনব এক চুমু পোস্টারে ধরে সবাইকে চমকে দিল টিম ওকে জানু। চমক যে আসছে, তা শ্রদ্ধা কাপুর আগেই জানিয়েছিলেন তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে। সেখানে লেখা ছিল করণ জোহরের নাম, এ আর রহমানের নাম, গুলজারের নাম এবং শাদ আলির নাম। নিচে লেখা ছিল- “বাকিটা কাল বুঝে নেবেন!” সেই বোঝার পালা শুরু হল চুমু দিয়ে!

A photo posted by Shraddha ~ (@shraddhakapoor) on


স্বীকার করতেই হচ্ছে- এমন অভিনব চুমু বলিউড খুব বেশি দেখেনি। এই চুমুতে যতটা না রয়েছে যৌনতা, তার চেয়ে ঢের বেশি রয়েছে খুনসুটি। যা বলিউড এমন ভাবে কখনও তুলে ধরেনি। আপনিও তো দেখছেন ছবিটা! কী মনে হচ্ছে?

The post ধারাবাহিক চুমুতে ঝড় তুলছে ‘ওকে জানু’! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement