shono
Advertisement
Auron Mein Kahan Dum Tha

'কল্কি' ঝড়ের গতি কমতেই বড়পর্দায় ‘অউরো মে কাহা দম থা’, প্রকাশ্যে নতুন মুক্তির তারিখ

কবে মুক্তি পাচ্ছে ছবিটি?
Published By: Suparna MajumderPosted: 03:47 PM Jul 06, 2024Updated: 09:08 PM Jul 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৫ জুলাই সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা ছিল অজয় দেবগন, তাব্বু অভিনীত ‘অউরো মে কাহা দম থা’ (Auron Mein Kahan Dum Tha)। মুক্তির আগের রাতেই সিদ্ধান্ত বদল করা হয়। জানানো হয়, ছবির মুক্তির তারিখ পরে জানিয়ে দেওয়া হবে। এত দিনে তা জানানো হল। জুলাই মাসে আর মুক্তি পাচ্ছে না নীরজ পাণ্ডে পরিচালিত এই ছবি।

Advertisement

মূলত, অ্যাকশন, থ্রিলার ছবি বানানোর জন্যই জনপ্রিয় পরিচালক নীরজ পাণ্ডে। সেই নীরজই এবার হাত রেখেছেন লাভ স্টোরিতে। বহু বছর পর তাব্বু ও অজয় দেবগণকে নিয়ে একেবারে অন্য ধরনের গল্প বলতে চলেছে ‘অউরো মে কাহা দম থা’। ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে এই ছবির ট্রেলার। ছবিতে শান্তনু মাহেশ্বরী, সাই মাঞ্জরেকর, জিমি শেরগিলও রয়েছেন।

[আরও পড়ুন: সোনাক্ষীর শ্বশুরের কেচ্ছা নিয়ে অপমান! ‘মুখ বন্ধ করা শেখ’, ভাইকেই বিঁধলেন অভিনেত্রী?]

কিন্তু আচমকা ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হল কেন? মনে করা হচ্ছে, বক্স অফিসে 'কল্কি' ঝড়ের কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সূত্রের খবর মানলে, ডিস্ট্রিবিউটাররাই অজয়-তাব্বু অভিনীত ছবির মুক্তি পিছিয়ে দেওয়ার অনুরোধ করেছিলেন। সেই ইচ্ছের সম্মান দিয়েই ‘অউরো মে কাহা দম থা’ ছবির মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। আর নতুন মুক্তির তারিখ হিসেবে ধার্য করা হয়েছে ২ আগস্টের দিনটি।

 

প্রসঙ্গত, গত ২৭ জুন সিনেমা হলে মুক্তি পেয়েছে নাগ অশ্বিণ পরিচালিত 'Kalki 2898 AD'। প্রভাস, দীপিকা, অমিতাভ বচ্চন, কমল হাসান অভিনীত ছবি মুক্তির পর থেকেই বক্স অফিসে ঝড় তুলেছিল। মাত্র চার দিনেই ‘কল্কি’ ছুঁয়ে ফেলে পাঁচশো কোটির মাইলস্টোন। এখন ছবির আয় প্রায় আটশো কোটি। সিনেমা হলে এখনও চলছে 'Kalki 2898 AD'। তবে প্রথম দিকে ছবির যে ঝোড়ো ইনিংস চলছিল। তা এখন কিছুটা স্তিমিত। সেই কারণেই হয়তো ‘অউরো মে কাহা দম থা’র নয়া মুক্তির তারিখ ঘোষণা করে দেওয়া হল। তাও আবার আগামী মাসে। সেদিন আবার জাহ্নবী কাপুরের 'উলঝ' সিনেমার মুক্তি। রয়েছে বিক্রান্ত মাসের 'দ্য সাবরমতী রিপোর্ট'।

[আরও পড়ুন: ভারতেও ‘তুফান’ ব্লকবাস্টার হোক, মনোস্কামনা পূরণে কালীঘাটে পুজো দিলেন মিমি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ৫ জুলাই সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা ছিল অজয় দেবগন, তাব্বু অভিনীত ‘অউরো মে কাহা দম থা’।
  • ছবির নতুন মুক্তির তারিখ হিসেবে ধার্য করা হয়েছে ২ আগস্টের দিনটি।
Advertisement