shono
Advertisement
Hindi Parineeta

‘পরিণীতা’র হিন্দি রিমেকে পরমব্রত-অদিতি-সুমিত! শুটিং কবে?

রথের দিন ‘পরিণীতা’র হিন্দি রিমেকের জল্পনায় সিলমোহর দেন পরিচালক রাজ চক্রবর্তী।
Published By: Suparna MajumderPosted: 02:53 PM Sep 20, 2024Updated: 02:53 PM Sep 20, 2024

বিদিশা চট্টোপাধ‌্যায়: জল্পনা আগেই ছিল। রথের দিন তাতে সিলমোহর দেন রাজ চক্রবর্তী। ‘X’ হ্যান্ডেলে এক মন্তব্যের উত্তর দিতে গিয়ে লেখেন, তাঁর আগামী প্রজেক্ট ‘পরিণীতা’র হিন্দি রিমেক। ২০১৯ সালে মুক্তি পাওয়া সেই ছবি যা দর্শকদের মন জয় করে নিয়েছিল। কিন্তু হিন্দি রিমেকে কারা থাকছেন?

Advertisement

পাড়াতুতো বাবাইদার (ঋত্বিক চক্রবর্তী) প্রেমে পড়েছিল মেহুল (শুভশ্রী গঙ্গোপাধ্যায়)। তাঁদের দুষ্টু-মিষ্টি আর না পাওয়ার অভিমানের গল্প দর্শকদের মুগ্ধ করেছিল। প্রথমে শোনা গিয়েছিল, ২০১৯ সালে মুক্তি পাওয়া এই সিনেমা হিন্দিতে তৈরি করছেন রাজ। পরে আবার শোনা যায়, সিনেমা নয় ‘পরিণীতা’র গল্প নিয়ে রাজ তৈরি করছেন ওয়েব সিরিজ। এবার জল্পনা, ওয়েব সিরিজের শুটিং হবে অক্টোবর-নভেম্বর মাস মিলিয়ে। শুভশ্রী অভিনীত মেহুলের চরিত্রে থাকছেন বলিউডের অভিনেত্রী অদিতি পোহানকর। এর আগে তিনি ‘শি’ ওয়েব সিরিজ করে চমকে দিয়েছিলেন।

ঋত্বিক অভিনীত ‘বাবাইদা’ চরিত্রটি অনেকের মুখে মুখে এখনও ঘোরে। রটনা, হিন্দি ওয়েব সিরিজে এই চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। প্রেম, হার্টব্রেক, প্রতিশোধের এই গল্পে গৌরব চক্রবর্তী অভিনীত চরিত্রে থাকছেন বলিউডের অভিনেতা সুমিত ব‌্যাস। সুমিতের উত্থান ‘পারমান্যান্ট রুমমেটস’-এর হাত ধরে। ‘ইংলিশ ভিংলিশ’, ‘পার্চড’, ‘বীরে দি ওয়েডিং’-এর মতো একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি।

সিনেমা থেকে ওয়েব সিরিজে রূপায়নের প্রয়োজনে গল্পে বদল হবে কি না সেটা এখনও জানা যায়নি। তবে জল্পনা, প্রাথমিকভাবে দার্জিলিংয়ে ওয়েব সিরিজের শুটিং শুরু। শেষ হবে কলকাতা শহরে। কিছুদিন আগেই মিঠুন চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে নিজের বাংলা ছবির শুটিং সেরে ফেলেছেন পরিচালক রাজ চক্রবর্তী। ওয়েব প্ল‌্যাটফর্মে তাঁর হিন্দি ডেবিউ নিয়ে আশা রাখাই যায়। সিনেমা-সফল কাহিনিকে সিরিজের রূপ দিতে রাজ যে নিজেকে ছাপিয়ে যেতে একশো শতাংশ দেবেন এ কথা এখনই নিশ্চিত বলা যায়।

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শুভশ্রী অভিনীত মেহুলের চরিত্রে নাকি থাকছেন বলিউডের অভিনেত্রী অদিতি পোহানকর।
  • ঋত্বিক অভিনীত ‘বাবাইদা’ চরিত্রটি অনেকের মুখে মুখে এখনও ঘোরে।
  • রটনা, হিন্দি ওয়েব সিরিজে এই চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে।
Advertisement