shono
Advertisement

Breaking News

Jeetu Kamal

অনুব্রতর জামিনে জীতুর 'চড়াম চড়াম' মন্তব্য, কী লিখলেন?

Published By: Suparna MajumderPosted: 06:39 PM Sep 20, 2024Updated: 07:27 PM Sep 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলের ( Anubrata Mondal) বড় স্বস্তি। সিবিআইয়ের পর এবার ইডির মামলাতেও জামিন পেলেন বীরভূমের তৃণমূল সভাপতি। শুক্রবার বিকেলে দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে গরু পাচার মামলায় বিচারক তাঁর জামিন মঞ্জুর করেন। তাতেই 'চড়াম চড়াম' মন্তব্য জীতু কমলের (Jeetu Kamal)।

Advertisement

অনুব্রত মণ্ডলের জামিন সংক্রান্ত এক খবরের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেন জীতু। ছবিটি বীরভূমের তৃণমূল সভাপতির হাসিমুখের। ছবির ক্যাপশনে উচ্ছ্বাস প্রকাশ করেন অভিনেতা। তার পরই তিনি লেখেন, "পুজো আসছে, ঢাকিও আসছে। চড়াম চড়াম।"

২০২২ সালের অগাস্টে গরু পাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেপ্তার হন অনুব্রত মণ্ডল। প্রথমে আসানসোল সংশোধনাগারে ছিলেন তিনি। যদিও তখন থেকেই সিবিআই দিল্লিতে নিয়ে গিয়ে তাঁর বিচার প্রক্রিয়া চালাতে চাইছিল। পরে আয় বহির্ভূত সম্পত্তি মামলায় ইডির হাতেও গ্রেপ্তার হন বীরভূমের দাপুটে তৃণমূল নেতা। তার পর তাঁকে দিল্লিতে নিয়ে গিয়ে তিহাড় জেলে বন্দি করা হয়। একই মামলায় দিল্লিতে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে গ্রেপ্তার করা হয় অনুব্রতকন্যা সুকন্যাকেও। তিনিও এতদিন তিহাড় জেলে বন্দি ছিলেন। চলতি মাসের ১০ তারিখ দিল্লি হাই কোর্টে সুকন্যারও জামিন মঞ্জুর হয়েছে। এবার ২ বছর ৯ দিন পর তাঁর বাবাও জামিন পেলেন।

 

প্রসঙ্গত, চব্বিশের লোকসভা ভোটের আগে বীরভূমে প্রচারে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ভোটে যাতে কাজ করতে না পারে, সেই লক্ষ্যেই কেষ্টর জামিন খারিজ হচ্ছে। ভোট মিটলেই জামিন পেয়ে যাবে। জেলের বাইরে বেরতে পারবে। সামান্য দেরিতে হলেও তাঁর কথাই মিলে গেল। ভোট মিটে যাওয়ার তিন মাসের মধ্যে, পুজোর আগে সিবিআই এবং ইডি – দুই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার মামলাতেই জামিন মিলল।  এদিন ১০ লক্ষ টাকা বন্ডের বিনিময়ে অনুব্রত মণ্ডলের জামিন মঞ্জুর করেছেন বিচারক।  শনিবার বীরভূমের নেতার জেলমুক্তির সম্ভাবনা প্রবল।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অনুব্রত মণ্ডলের জামিন সংক্রান্ত এক খবরের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেন জীতু।
  • ছবিটি বীরভূমের তৃণমূল সভাপতির হাসিমুখের।
Advertisement