shono
Advertisement

Breaking News

The Family Man season 3

নাগাল্যান্ডে চলছে 'দ্য ফ্যামিলি ম্যান' সিরিজের তৃতীয় সিজনের শুটিং! নতুন এন্ট্রি কে?

এবারের গল্প কোনদিকে মোড় নেবে?
Published By: Suparna MajumderPosted: 05:18 PM Sep 20, 2024Updated: 05:18 PM Sep 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আসছে 'দ্য ফ্যামিলি ম্যান সিজন ৩'। ফের একবার শ্রীকান্ত তিওয়ারি হিসেবে দেখা যাবে মনোজ বাজপেয়ীকে। এই ঘোষণা আগেই হয়েছিল। এবার প্রকাশ্যে এল শুটিংয়ের ছবি। আর তার ভিত্তিতেই খবর, নাগাল্যান্ডে চলছে আমাজন প্রাইম ভিডিওর জনপ্রিয় সিরিজের শুটিং। এর মধ্যেই আবার জল্পনা, নতুন মরশুমে সিরিজের সঙ্গে যুক্ত হচ্ছেন বলিউডের একজন বলিষ্ঠ অভিনেতা।

Advertisement

 

কে এই অভিনেতা? সূত্রের খবর মানলে, 'দ্য ফ্যামিলি ম্যান' ওয়েব সিরিজের তৃতীয় মরশুমে দেখা যাবে জয়দ্বীপ অহল্বাতকে। 'পাতাল লোক', 'জানে জান' থেকে 'মহারাজ', সিনেমা-সিরিজের মাধ্যমে যিনি ইতিমধ্যেই নিজের অভিনয় প্রতিভার স্বাক্ষর রেখেছেন। শোনা যাচ্ছে, নাগাল্যান্ডের শুটিংয়েও জয়দীপ থাকবেন। তবে কেমন চরিত্রে তিনি অভিনয় করবেন? তা এখনও জানা যায়নি।

২০১৯ সালের ২০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) অভিনীত ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজের প্রথম মরশুম। ভারতীয় ওয়েব প্ল্যাটফর্মের সিরিজগুলির মধ্যে অত্যন্ত জনপ্রিয় রাজ নিদিমরু এবং কৃষ্ণা ডি কে পরিচালিত সিরিজটি। আমাজন প্রাইম ভিডিওর (Amazon Prime Video) এই সিরিজে মনোজের স্ত্রী সুচিত্রার চরিত্রে অভিনয় করছেন দক্ষিণী তারকা প্রিয়মণি (Priyamani)।

এছাড়াও সিরিজে রয়েছেন শারিব হাসমি, শ্রেয়া ধন্বন্তরি, অশ্লেষা ঠাকুর, শরদ কেলকর, দলিপ তাহিল, নীরজ মাধব, সানি হিন্দুজার মতো অভিনেতা। সিরিজের দ্বিতীয় মরশুমে রাজির ভূমিকায় নজর কেড়েছিলেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। অভিনয়ের পাশাপাশি অ্যাকশন দৃশ্যেও অনবদ্য ছিলেন তিনি। এবারের গল্প কোনদিকে মোড় নেবে সেই সম্পর্কে নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। তবে এই গল্প উত্তর-পূর্ব ভারতের বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে বলেই মনে করা হচ্ছে।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সূত্রের খবর মানলে, 'দ্য ফ্যামিলি ম্যান' ওয়েব সিরিজের তৃতীয় মরশুমে দেখা যাবে জয়দ্বীপ অহল্বাতকে।
  • শোনা যাচ্ছে, নাগাল্যান্ডের শুটিংয়েও জয়দীপ থাকবেন।
Advertisement