shono
Advertisement
Amitabh Bachchan

ভিডিও পোস্ট করে ক্ষমাপ্রার্থনা অমিতাভের, কী এমন ভুল করলেন বিগ বি?

সিনিয়র বচ্চনের ভিডিও দেখে অনুরাগীরাও প্রতিক্রিয়া দিয়েছেন।
Published By: Suparna MajumderPosted: 07:40 PM Sep 20, 2024Updated: 09:27 PM Sep 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভুল তো মানুষ মাত্রই হয়। তবে তা থেকে শিক্ষা নেওয়া প্রয়োজন। নিজের ভুল স্বীকার করে তা শুধরে নেওয়াটাই বড় কথা। এমনটাই মানেন অমিতাভ বচ্চন। তাই তো বলিউডের শাহেনশা হয়েও বিনম্র তিনি। হাত জোড় করে নিজের ভুলের জন্য চাইলেন ক্ষমা। সেই ভিডিও শেয়ার করলেন সোশাল মিডিয়ায়।

Advertisement

অমিতাভ বচ্চন, ফাইল ছবি

কিন্তু কী এমন ভুল করেছেন বিগ বি? আসলে দিন কয়েক আগে একটি ভিডিও পোস্ট করেছিলেন সিনিয়র বচ্চন। তাতে বলেছিলেন 'আমি আবর্জনা ফেলব না।' এই কথাটি মারাঠি ভাষায় বলতে গিয়েই তিনি ভুল উচ্চারণ করে বসেন। ভুলের কথাটি তাঁকে জানান, বন্ধুবর সুদেশ ভোঁসলে। ভুল করেছেন তা জানতে পেরেই ক্ষমা চেয়ে নেন বলিউডের শাহেনশা। সঠিক উচ্চারণ করে কথাটি বলেন তিনি।

অমিতাভের এই বিনম্রতায় মুগ্ধ অনুরাগীরা। অনেকেই কমেন্টবক্সে তাঁর এই পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন। একজন লিখেছেন, "এই জন্যই তো আপনি অমিতাভ বচ্চন।" কেউ কেউ আবার জানিয়েছেন, শেখার কোনও বয়স হয় না সেকথা বিগ বি আবারও প্রমাণ করলেন। আর এই কারণেই তিনি এতদিন ধরে বলিউডে রাজত্ব করছেন।

সম্প্রতি প্রভাস-দীপিকার 'কল্কি' সিনেমা অশ্বথামার চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। এই চরিত্রের জন্য তুমুল প্রশংসা পেয়েছেন তিনি। এদিকে আবার জল্পনা, রণবীর কাপুর অভিনীত 'রামায়ণ' সিনেমায় তাঁর কণ্ঠ শোনা যাবে, তাও আবার জটায়ুর চরিত্রে। শোনা গিয়েছে, জটায়ুর এই চরিত্রটি আসলে ভিজ্যুয়াল এফেক্টের মাধ্যমে তৈরি করা হবে। তার নেপথ্যেই হয়তো অমিতাভের কণ্ঠ শোনা যাবে। ছবিতে রাবণের চরিত্রে অভিনয় করছেন ‘কেজিএফ’ খ্যাত দক্ষিণী স্টার যশ। সীতার ভূমিকায় দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী। এছাড়াও কৈকেয়ীর চরিত্রে দেখা যাবে লারা দত্তকে। দশরথের ভূমিকায় অরুণ গোভিল। যিনি ছোটপর্দার রামচন্দ্র হয়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আসলে দিন কয়েক আগে একটি ভিডিও পোস্ট করেছিলেন সিনিয়র বচ্চন। তাতে বলেছিলেন 'আমি আবর্জনা ফেলব না।'
  • এই কথাটি মারাঠি ভাষায় বলতে গিয়েই তিনি ভুল উচ্চারণ করে বসেন। তার জেরেই ক্ষমা চেয়ে নেন।
Advertisement