shono
Advertisement
Arijit Singh

মহিলা অনুরাগীকে গলা ধরে ধাক্কা! নিরাপত্তারক্ষীর ব্যবহারে লজ্জিত অরিজিৎ, চাইলেন ক্ষমাও

সেই ভিডিওই এখন ভাইরাল সোশাল মিডিয়ায়।
Published By: Akash MisraPosted: 11:07 AM Sep 26, 2024Updated: 11:07 AM Sep 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেন সবার মন জিতে নেন গায়ক অরিজিৎ সিং, তার প্রমাণ ফের পাওয়া গেল। ব্রিটেনের কনসার্টে এবার অরিজিৎ যা করলেন, তা খুব কম শিল্পীই করে থাকেন। মঞ্চ থেকেই রীতিমতো মাথা নিচু করে ক্ষমাপ্রার্থী হলেন গায়ক। সেই ভিডিওই এখন ভাইরাল সোশাল মিডিয়ায়।

Advertisement

তা ঠিক কী ঘটেছে?

অরিজিৎ সিংয়ের ব্রিটেনের কনসার্টের যে ভিডিওটি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে এক মহিলাকে রীতিমতো গলা ধরে ধাক্কা দিচ্ছেন এক নিরাপত্তারক্ষী। আর সেই মহিলা অনুরাগী, অরিজিতের নাম ধরে চিৎকার করছেন। এমন দৃশ্য দেখে হঠাৎই গান থামিয়ে দেন গায়ক। তার পর নিরাপত্তারক্ষীকে জানান, ''এরকম করা একেবারেই উচিত নয়। তবে এখানেই শেষ নয়।'' অরিজিৎ মহিলার কাছে ক্ষমা চেয়ে বলেন, ''আমি দুঃখিত। আপনার সঙ্গে এটা মোটেই উচিত হয়নি। আমি যদি ওখানে থাকতাম, তাহলে কিছুতেই এমনটা হতে দিতাম না।''

আর জি কাণ্ডে তিলোত্তমার বিচার চেয়ে গান বেঁধেছিলেন অরিজিৎ সিং। সেই গান হয়ে ওঠে আন্দোলনের গান। রাত দখলে জনসাধারণ রাস্তায় নেমে, সেই গানেই কণ্ঠ ছাড়েন। এর আগে সেই গান গাওয়ারই অনুরোধ এসেছিল এক লন্ডনবাসীর কাছ থেকে!

সোশাল মিডিয়ায় আরও একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছে, লন্ডনের কনসার্টে একটার পর একটা গান গাইছেন অরিজিৎ সিং। হঠাৎই দর্শকের মধ্যে থেকে গায়কের কাছে আর কবে গানটি গাওয়ার অনুরোধ করে এক ভক্ত। সঙ্গে সঙ্গে অরিজিতের উত্তর, ”ভাই এটা এ সবের জায়গা নয়। মানুষ এখানে আমার গান শুনতে এসেছেন। এটা আমার কাজ। আমি কাজ করছি। আর ওই গান আমার শিল্প। এটা সঠিক সময় নয় এই গান গাওয়ার। তুমি যদি সত্যিই প্রতিবাদ করতে চাও, যাও কলকাতায় যাও।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কাণ্ডে তিলোত্তমার বিচার চেয়ে গান বেঁধেছিলেন অরিজিৎ সিং।
  • আমি যদি ওখানে থাকতাম, তাহলে কিছুতেই এমনটা হতে দিতাম না।''
Advertisement