shono
Advertisement
Tiger Shroff

অর্থের অভাবে চলছে না সংসার, সিনে কর্মীকে আর্থিক সাহায্য টাইগার শ্রফের

কয়েকদিন আগেই রটে যায় টাইগার শ্রফের পারিশ্রমিক নাকি ১৬৫ কোটি টাকা।
Published By: Akash MisraPosted: 12:13 PM Jul 04, 2024Updated: 05:31 PM Jul 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই রটে গিয়েছিল টাইগার শ্রফ (Tiger Shroff) নাকি ১৬৫ কোটি টাকা পারিশ্রমিকে কাজ করেছেন ছবিতে। এমনকী, এই খবর রটে যাওয়ায় কটাক্ষও জুটেছিল জ্যাকি শ্রফ পুত্রর। সেই টাইগারই এবার হলেন দিলদার। এক টেকনিশিয়ানকে করলে মোটা অঙ্কের আর্থিক সাহায্য।

Advertisement

ভরাডুবি অবস্থা বাসু ভাগনানির পূজা এন্টারটেইনমেন্ট। সংবাদ সংস্থা পিটিআইয়ের খবর অনুযায়ী, দেনার দায়ে এতটাই ডুবে গিয়েছে এই প্রযোজক সংস্থা যে 'মিশন রানিগঞ্জ', 'গণপথ' এবং 'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ'র কর্মীদের টাকা এখনও বকেয়া আছে। এদিকে টাকা না পেয়ে বিপাকে বছর ৪৫ বছর বয়সি টেকনিশিয়ানস রবি কুমার, যিনি টাকা না পেয়ে সংসার চালাতে একেবারে হিমশিম খাচ্ছিলেন। রোজকার খাদ্য জোগার করাই মশকিল হচ্ছিল। এবার সেই রবি কুমারের পাশে দাঁড়ালেন টাইগার শ্রফ।

গত বছর কুমার এক দুর্ঘটনার মুখে পড়েন রবি কুমার, প্রায় ৮ মাস ধরে শয্যাশায়ী ছিলেন। রবি কুমারের কথায়, ‘দুর্ঘটনার পর আমি হালকা কাজ করছি। তবে আমি খুব বেশি কাজ পাচ্ছি না।’ তিনি আরও বলেন যে তাঁর সঞ্চিত টাকা চিকিৎসার বিল মেটাতে খরচ হয়ে গিয়েছে। তাঁকে মুক্তি না পাওয়া ছবি ‘মেরা হাজব্যান্ড কে বিবি’র জন্য টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়। যে কাজটা তিনি ২০২২ সালে করেছিলেন।

[আরও পড়ুন: কাটল ৮ বছরের বনবাস, বলিউডে প্রত্যাবর্তন পাক তারকা ফাওয়াদ খানের!]

এদিকে রবি কুমারের আর্থিক সমস্যার কথা জানতে পেরেই টাইগার। শুধু তাই নয়, বহুদিন ধরে জ্যাকি শ্রফের পরিবার তাঁদের পরিবারের পাশে রয়েছেন বলে জানান রবি কুমার।

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ডেভিড ধাওয়ানের পরিচালনায় সে ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও গোবিন্দা। নায়িকা হিসেবে ছিলেন রবিনা ট্যান্ডন এবং রামিয়া কৃষ্ণণ। নয়ের দশকের সে ছবি ছিল আউট অ্যান্ড আউট কমেডি। সেই ছবির নাম ধরে করে মুক্তি পেয়েছিল অক্ষয় ও টাইগারের ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। বক্স অফিসে একেবারেই চলেনি সেই ছবি। জানা যায়, এই ছবির জন্যই ১৬৫ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন টাইগার। এই ছবিতেও কাজ করেছেন রবি।

[আরও পড়ুন: গলায় সাপ জড়িয়ে চুমু! দিব্যজ্যোতির কীর্তিতে ভয়ে কাঁটা নেটপাড়া, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বক্স অফিসে একেবারেই চলেনি সেই ছবি।
  • জানা যায়, এই ছবির জন্যই ১৬৫ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন টাইগার।
Advertisement